বুধবার ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

কসবা-আখাউড়ার উন্নয়নে আপোস করেনি।

  |   বুধবার, ৩০ মে ২০১৮ | 746 বার পঠিত | প্রিন্ট

কসবা-আখাউড়ার উন্নয়নে আপোস করেনি।

বিশেষ প্রতিনিধি:  কসবা-আখাউড়ার উন্নয়নের জন্য কোন ধরনের আপোস করেননি বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

বুধবার (৩০ মে) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের উচ্চতর মানবিক ও সামাজিক বিজ্ঞান গবেষণা কেন্দ্র মিলনায়তনে এক ইফতার মাহফিলে একথা বলেন তিনি। ঢাকা বিশ্ববিদ্যালয় কসবা-আখাউড়া ছাত্র সংসদ এ ইফতার মাহফিলের আয়োজন করে।


সংগঠনটির সভাপতি জহিরুল ইসলামের সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের সঞ্চালনায় এতে ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন স্তরের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আইনমন্ত্রী বলেন, তোমরা আমাকে অভিভাবকত্বের কথা বলেছো। আমি বয়সের এমন পর্যায়ে পৌঁছেছি আমিই তোমাদের অভিভাবক। আমরা যা করণীয় তা করতে কোনদিন পিছপা হব না। আমি দায়িত্ব নেয়ার পর থেকে কসবা-আখাউড়ার উন্নয়নের জন্য কোনো ধরনের আপোস করিনি।


শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে তিনি বলেন, আজকে ব্রাহ্মণবাড়িয়ার অনেক ছাত্র বাংলাদেশের ভালো বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ন করছে এটি আমাদের জন্য গর্বের। এ বিশ্ববিদ্যালয়ের সবাই মেধোবী। আমরা যে আদর্শের কথা বলি সে সম্পর্কে তারা সচেতন।

মন্ত্রী বলেন, আমি তিনটি জিনিস গুরুত্ব দিয়েছি। বেকারত্ব দূরীকরণের জন্য ৯০০ জনকে চাকরি দিয়েছি কোনো ধরনের বাণিজ্য ছাড়া। ব্রাহ্মণবাড়িয়ার কেউ চাকরি বাণিজ্যের সাথে জড়িত নয়। যোগাযোগ ব্যবস্থারও উন্নতি হয়েছে। বাংলাদেশের উন্নত এলাকার মধ্যে এটি যেন একটি হয় সেজন্য কাজ করছি।


শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমরা ভালো করে পড়াশুনা করে যোগ্যতা অর্জন করে এমন পর্যায়ে পৌঁছাবে যাতে ব্রাহ্মণবাড়িয়ার সবাই গর্ব করতে পারে। আমি অভিভাবক হিসেবে সবসময় পাশে থাকব।

Facebook Comments Box

Posted ১০:৩৩ অপরাহ্ণ | বুধবার, ৩০ মে ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com