বৃহস্পতিবার ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

নবীনগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ! প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল।

  |   শনিবার, ০৮ সেপ্টেম্বর ২০১৮ | 1014 বার পঠিত | প্রিন্ট

নবীনগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ! প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল।

আখাউড়ার আলো ২৪ ডেস্ক: সাংগঠনিক কাজে স্থবিরতা ও মেয়াদত্তীর্ণ কমিটি ভেঙ্গে নতুন করে কমিটি করার লক্ষ্যে ব্রা‏হ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক সম্মিলিতভাবে একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নবীনগর উজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ ও কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে। এরই প্রতিবাদে নবীনগর উপজেলা শাখা, পৌর শাখা ও কলেজ শাখা ছাত্রলীগের পূর্বের কমিটি পূনর্বহালের দাবীতে শনিবার ছাত্রলীগের নেতা/কর্মীরা বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল করে।

বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলটি নবীনগর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় প্রেসক্লাব কার্যালয়ে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলন করে। সংবাদ সম্মেলনে ছাত্রলীগ নেতারা কেন্দ্রীয় ছাত্রলীগের প্রতি পূর্ণ আস্থা রেখে কেন্দ্রীয় আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার সিদ্ধান্তে আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে বাংলাদেশের কোন কমিটি না ভাংগার ঘোষণা অক্ষুন্ন রাখতে জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের কাছে নবীনগর উপজেলার সকল পর্যায়ের ছাত্রলীগের কমিটি পূনর্বহালের দাবি জানান।


বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল্লাহ্ আল রোমান, সাধারণ সম্পাদক আবদুল্লাহ্ আল মামুন, সাংগঠনিক সম্পাদক মো. খলিলুর রহমান, ছাত্রলীগ পৌর শাখার সভাপতি মোজাম্মেল হক লিমন, ছাত্রলীগ কলেজ শাখার যুগ্ন আহবায়ক সাদ্দাম হোসেন প্রমুখ।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল বলেন, সংগঠনকে গতিশীল করতে নিঃস্কৃয় কমিটি ভেংগে দেওয়া হয়েছে। খুব দ্রুত সময়ে নবীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাংসদ ফয়জুর রহমান বাদলের পরামর্শক্রমেই নতুন কমিটি ঘোষণা করা হবে।


এ ব্যাপারে নবীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাংসদ ফয়জুর রহমান বাদল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দকে নবীনগর ছাত্রলীগের সকল কমিটি পূর্নবহালে আহবান জানাই।

Facebook Comments Box


Posted ৪:১৪ অপরাহ্ণ | শনিবার, ০৮ সেপ্টেম্বর ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com