শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

ব্রাহ্মণবাড়িয়ায় ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রের কার্যক্রম শুরু।

  |   রবিবার, ১৩ জানুয়ারি ২০১৯ | 454 বার পঠিত | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ায় ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রের কার্যক্রম শুরু।

আখাউড়ার আলো ২৪ ডেস্ক#

আনুষ্ঠানিক উদ্বোধন ও প্রচারণা ছাড়াই আজ রোববার থেকে ব্রাহ্মণবাড়িয়ায় শুরু হয়েছে দীর্ঘ প্রত্যাশিত ভারতীয় ভিসা আবেদন সেন্টারের কার্যক্রম। শহরের খৈয়াশার এলাকায় র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী সড়কের পাশে একটি ভাড়া করা বাসায় এই ভিসা কেন্দ্রটি চালু হয়েছে। স্থাপন করা হয়েছে ইউক্যাশে ভিসার টাকা (৮৭০) জমা দেয়ার বুথ।


ঢাকা ও চট্টগ্রামসহ দেশের অন্যান্য বিভাগীয় শহরে থাকা ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রগুলোতে ভিসা প্রত্যাশীদের চাপ কমাতে বিভিন্ন জেলায় ভিসা আবেদন কেন্দ্র খুলছে ভারতীয় হাইকমিশন। এরই অংশ হিসেবে দেশের সীমান্তবর্তী জেলা ব্রাহ্মণবাড়িয়ায় ভারতীয় ভিসা আবেদন কেন্দ্র খোলায় ভোগান্তি কমবে ব্রাহ্মণবাড়িয়ায় ছাড়াও আশ পাশের জেলাবাসীর।

সপ্তাহের রোববার থেকে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ভিসা আবেদন গ্রহণ করা হবে এবং দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে পাসপোর্ট বিতরণ কার্যক্রম। প্রাথমিক অবস্হায় আবেদন জমা দেয়ার ৭ কর্মদিবস পর পাসপোর্ট বিতরণ করা হবে।


এর আগে ব্রাহ্মণবাড়িয়ায় লোকজন চট্টগ্রাম কিংবা ঢাকায় গিয়ে ভারতীয় ভিসার আবেদন করতো। এতে ছিল সীমাহীন ভোগান্তি। ব্রাহ্মণবাড়িয়ায় ভিসা আবেদন কেন্দ্র চালুর মধ্য দিয়ে ভোগান্তি কমবে এ অঞ্চলের ভিসা প্রার্থীদের

Facebook Comments Box


Posted ৩:৫১ অপরাহ্ণ | রবিবার, ১৩ জানুয়ারি ২০১৯

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com