সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

ব্রাহ্মণবাড়িয়াস্থ আখাউড়া উপজেলা সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত।

  |   শনিবার, ০৬ এপ্রিল ২০১৯ | 465 বার পঠিত | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়াস্থ আখাউড়া উপজেলা সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত।
মো আনিছুর রহমান 
আজ ০৬ এপ্রিল দুপুরে ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের এ মালেক কনভেনশন হলে জাক জমক ভাবে ব্রাহ্মণবাড়িয়াস্হ আখাউড়া উপজেলা সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
সভায় আখাউড়া উপজেলার জনগনকে কিভাবে ব্রাহ্মণবাড়িয়া যে কোন প্রয়োজনে সবোর্চ্চ সেবা প্রদান করা যায় সে ব্যাপারে আলোচনা করা হয়।
সমিতির সভাপতি এ. টি. এম. নিছার ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে পুরাতন কমিটি ভেঙ্গে দিয়ে নতুন কমিটি করার অঙ্গীকার করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলী যুবলীগ আখাউড়া উপজেলা শাখার আহ্বায়ক ও পৌর মেয়র মো তাকজিল খলিফা কাজল। প্রধান অতিথির বত্তব্যে তাকজিল খলিফা কাজল বলেন আমি কসবা আখাউড়ার এম.পি বর্তমান সরকারের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের দায়িত্বপ্রাপ্ত মাননীয় আইন মন্ত্রী এডভোকেট আনিসুল হক সাহেবের সাথে কথা বলেছি আমাদের পক্ষে যতটুকু সম্ভব আমরা সব ধরনের সাহার্য্য সহযোগিতা করব। আমি চাই আপনারা স্থায়ীভাবে একটি অফিস করার ব্যবস্হা করেন আমি আপনাদের পাশে আছি।  সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট হুমায়ুন কবির ভূইয়ার উপস্হাপনায়  অন্যান্য মধ্যে আর ও উপস্হিত ছিলেন সমিতির প্রধান পৃষ্টপোষক ইন্জিনিয়ার মো মোসলিম উদ্দিন ভূইয়া সাবেক চেয়ারম্যান আখাউড়া উপজেলা পরিষদ। ডা: সহিদুল হক সাবেক আর. এম. ও. উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স আখাউড়া। আলহাজ্ব  শেখ মোশাররফ হোসেন মারুফ সাবেক ভিপি সৈয়দাবাদ কলেজ। এন এইচ এম খাদেম দুলাল সমাজ সেবক ও ব্যবস্হাপনা পরিচালক খাদেম গ্রুপ।বীর মুক্তিযাদ্ধা  আলহাজ্ব এডভোকেট সৈয়দ এ. কে. এম এমদাদুল বারী। বীরমুক্তিযোদ্বা আব্বাস আলী চৌধুরী। বীরমুক্তিযোদ্বা এডভোকেট কাজী হাম্মাদুল ওয়াদুদ। আখাউড়া মোগড়া ইউপির যুবলীগ নেতা আবু কাউছার ভূইয়া, ধরখার যুবলীগ নেতা আল আমিন, ইয়াছিন প্রমুখ।
Facebook Comments Box

Posted ২:৪২ অপরাহ্ণ | শনিবার, ০৬ এপ্রিল ২০১৯

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com