শুক্রবার ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

ব্রাহ্মণবাড়িয়া জেলার ৬ আসনে বিএনপির ৪৪ জন মনোনয়ন প্রত্র জমা দিয়েছে।

  |   রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ | 907 বার পঠিত | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়া জেলার ৬ আসনে বিএনপির ৪৪ জন মনোনয়ন প্রত্র জমা দিয়েছে।

আখাউড়ার আলো ২৪ ডেস্ক#

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে ব্রাহ্মণবাড়িয়ার ৬ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বিএনপির ৪৪ জন। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে সর্বোচ্চ ১৩ জন এবং ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনে একজন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।


ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর)

নাসিরনগর আসনে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা, নাসিরনগর উপজেলা বিএনপির সভাপতি ও শিল্পপতি আলহাজ এ.কে একরামুজ্জামান। এই আসনে বিএনপির একমাত্র প্রার্থী তিনি।


ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ)

এ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বিএনপির ১০ জন প্রার্থী। তারা হলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ উকিল আবদুস সাত্তার ভূঁইয়া, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শেখ মোহাম্মদ শামীম, সরাইল উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. আব্দুর রহমান, আশুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু আসিফ আহমেদ, সরাইল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন, জেলা বিএনপির সহ-সভাপতি ড. আজিজ আহমেদ, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি এস.এন তরুন দে, সাবেক ছাত্রদল নেতা আহসান উদ্দিন শিপন ও বিএনপি নেতা জাবেদ আল হাসান স্বাধীন।


ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর)

এ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৩ জন। তারা হলেন বিএনপির নির্বাহী কমিটির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রকৌশলী খালেদ হোসেন মাহবুব শ্যামল, সাবেক ছাত্রদল নেতা ড. তৌফিকুল ইসলাম মিথিল ও অ্যাডভোকেট মিনারা বেগম।

ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া)

এ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৬ জন। তারা হলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি মুশফিকুর রহমান, জেলা বিএনপির সহ-সভাপতি ও কেন্দ্রীয় কৃষকদল নেতা নাছির উদ্দিন হাজারী, কেন্দ্রীয় বিএনপি নেতা শাকিল ওয়াহেদ সুমন, জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাড. শফিকুল ইসলাম, আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি প্রকৌশলী মুসলিম উদ্দিন এবং আমেরিকা প্রবাসী বিএনপি নেতা মামুনুর রশীদ মোহন।

ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর)

এ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ১৩ জন। তারা হলেন কেন্দ্রীয় কৃষকদলের যুগ্ম-সম্পাদক তকদীর হোসেন মোহাম্মদ জসীম, নবীনগর উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী শফিকুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. আনিছুর রহমান মনজু, জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক ছাত্রদল নেতা সাঈদুল হক সাঈদ, কেন্দ্রীয় ছাত্রদল নেতা রাজিব আহসান পাপ্পু, জেলা বিএনপির সদস্য নাজমুল হাসান তাপস, নবীনগর পৌরসভার মেয়র ও বিএনপি নেতা মাঈনুদ্দিন, নবীনগর উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদক প্রফেসর নাইলা, বিএনপি নেতা ফারুক আহমেদ, অ্যাডভোকেট আব্দুল্লাহ আল-বাকী, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, আলী আজ্জম জালাল ও বিএনপি নেত্রী মোছেনা বেগম।

ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর)

এ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ১১ জন। তারা হলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি আবদুল খালেক, বিএনপির নির্বাহী কমিটির সদস্য রফিক সিকদার, বাঞ্ছারামপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল মান্নান, বিএনপি নেতা মেহেদী হাসান পলাশ, ডা. রফিকুল ইসলাম খোকন, মোস্তাফিজুর রহমান, মেজর (অব.) সাঈদুর রহমান সাঈদ, হারেস মিয়া, সারোয়ার জাহান, বোরহান উদ্দিন ও দেওয়ান স্বপন।

এ ব্যাপারে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. জহিরুল হক খোকন বলেন, একটি দলে অনেকেই প্রার্থী হতে পারেন। যাচাই-বাছাই শেষে যিনি দলীয় মনোনয়ন পাবেন, তার পক্ষেই দলীয় নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করবেন

Facebook Comments Box

Posted ৪:০৮ অপরাহ্ণ | রবিবার, ১৮ নভেম্বর ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com