মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

এস কে সিনহার মিথ্যা লিখা জনগন বিশ্বাস করবেনা-আইনমন্ত্রী

  |   শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ | 2822 বার পঠিত | প্রিন্ট

এস কে সিনহার মিথ্যা লিখা জনগন বিশ্বাস করবেনা-আইনমন্ত্রী

 মো:সাইফ খান: এস. কে সিনহার মনে দু:খ থাকতে পারে।তিনি গায়ের জ্বালা থেকে বইয়ে এসব লিখেছেন  এসকে সিনহার কথায় জনগণ বিভ্রান্ত হবে না।
আজ শুক্রবার সকালে আখাউড়া রেল ষ্টেশনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী এড. আনিসুল হক একথা বলেছেন।এর আগে সকাল সাড়ে ১০টায় ট্রেনযোগে ঢাকা থেকে আখাউড়া ষ্টেশনে এসে পৌঁছেন তিনি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো:সামছুজ্জামান উপজেলা আওয়ামিলীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, উপজেলা যুগ্ম আহবায়ক ও পৌর মেয়র তাকজিল খলিফা, আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব এড. রাসেদুল কাউছার ভূইয়া, আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মো. আবুল কাসেম ভূইয়া, মো. সেলিম ভূইয়া, আখাউড়া থানা কর্মকর্তা মো:মোশারফ হোসেন তরফদার মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল,


আইনমন্ত্রী এড. আনিসুল কসবা ও আখাউড়া উপজেলা দিনব্যাপী বিভিন্ন কর্মসূচিতে অংশ নিবেন। এরমধ্যে কসবায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল ফাইনাল খেলা এবং জাতির পিতা বঙ্গবন্ধু (অনুর্ধ্ব-১৭) ফুটবল ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। ফলজ বৃক্ষ মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থ মহিলাদের মাঝে সঞ্চয়ের টাকা বিতরণ করবেন। এছাড়া কসবা রেলওয়ে স্টেশনের আধুনিকরণ সংস্কার কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করবেন।

আজ বিকাল সাড়ে ৫টায় আখাউড়ায় তিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন করবেন আইনমন্ত্রী এড. আনিসুল হক।


Facebook Comments Box


Posted ৬:১৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com