রবিবার ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

ইতালির সিটি নির্বাচনে প্রার্থী হলেন বাংলাদেশী বংশোদ্ভূত পাপিয়া

আন্তর্জাতিক ডেস্ক:   |   শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১ | 267 বার পঠিত | প্রিন্ট

ইতালির সিটি নির্বাচনে প্রার্থী হলেন বাংলাদেশী বংশোদ্ভূত পাপিয়া

ইতালির সিটি কর্পোরেশন নির্বাচনে এবার প্রার্থী হয়েছেন বাংলাদেশি পাপিয়া আক্তার। জয়ের ব্যাপারে আশাবাদি বাংলাদেশি বংশোদ্ভূত এই ইতালিয় নাগরিক পাপিয়া আক্তার, দেশটির লাচ্ছিও বিভাগের ফ্রাসকাতি সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন। নির্বাচনী জনসভায় পাপিয়া বলেছেন, সকল প্রবাসীর নাগরিকত্ব সমস্যাসহ তাদের যে কোন প্রয়োজনে পাশে থাকবেন তিনি।

ইতালি থেকে আগামী ৩ ও ৪ অক্টোবর রোম সিটির পাশাপাশি অনুষ্ঠিত হবে লাচ্ছিও‌ বিভাগের ফ্রাসকাতি সিটি করপোরেশনের নির্বাচন। এই নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত পাপিয়া আক্তার কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন। তিনি এক নির্বাচনী সভায় প্রবাসীদের পাশে থাকার আহ্বান জানিয়ে তাদের সেবা করার অঙ্গীকার ব্যক্ত করেন।


পাপিয়া আক্তার, কাউন্সিলর পদ প্রার্থী এই নির্বাচনী সভায়, ইতালীয় পার্লামেন্টের সিনেটর ব্রুনো আস্তররে, স্থানীয় মেয়র প্রার্থী ডেমোক্রেটিক পার্টির ফ্রান্সেস্কা ইছবারদেল্লা, ফ্রাসকাতি পৌরসভার সাবেক প্রেসিডেন্ট ফ্রানকো ডি’উফিজ্জিসহ অন্যান্য প্রার্থীরাও উপস্থিত ছিলেন।

পরে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়, সাংবাদিক সম্মেলনে পাপিয়া আক্তার ছাড়াও ফ্রান্সেস্কা ইছবারদেল্লা, সিনেটর ব্রুনো আস্তররেসহ আরো অনেকে উপস্থিত ছিলেন, পাপিয়া আক্তার নাগরিকত্ব সমস্যা ছাড়াও অন্যান্য সমস্যা সমাধানের অঙ্গীকার ব্যক্ত করেন। এবং ইতালীর মূল ধারার রাজনীতিতে অন্যান্যদের যুক্ত হওয়ার আহ্বান জানান।


আরাফাত তালুকদার বাংলাদেশি বংশোদ্ভূত দ্বিতীয় প্রজন্মের ইতালিয়ানদের রাজনীতিতে আগমনকে স্বাগত জানান, এবং পাপিয়া নির্বাচনে জয় লাভ করবেন এমটাও প্রত্যাশা ব্যক্ত করেন।

এসময় অন্যান্যরাও পাপিয়া আক্তারকে জয়যুক্ত করার জন্য ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার অনুরোধর জানান বক্স পাপিয়া আক্তার ছাত্র জীবন থেকেই রাজনীনিতির সাথে জড়িত এবং আরসি সংস্থার লিগ্যাল ডেস্কের প্রধান নির্বাহী কর্মকর্তা ও ডিরেক্টরের দায়িত্ব পালনের সাথে সাথে বিভিন্ন দেশের প্রবাসীদের নানা ধরনের সহযোগিতা করে আসছেন।


 

 

 

 

Facebook Comments Box

Posted ১০:৫৫ অপরাহ্ণ | শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আজ মহান মে দিবস
আজ মহান মে দিবস

(459 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com