রবিবার ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন ফুলপুর উপজেলা কমিটি সভাপতি নিশু সম্পাদক তপু

  |   শনিবার, ১৮ জুলাই ২০২০ | 1033 বার পঠিত | প্রিন্ট

জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন ফুলপুর উপজেলা কমিটি সভাপতি নিশু সম্পাদক তপু

নিজস্ব প্রতিবেদক:

সাংবাদিকদের প্রাণের সংগঠন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত গভঃ রেজিঃ নং ৯১৬৮, জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন (জেএসকেএফ) এর ময়মনসিংহের ফুলপুর উপজেলা শাখা কমিটি গঠিত হয়েছে।


গত১৫ ই জুলাই রোজ বুধবার জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন’র সম্মানিত চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম ও মহাসচিব এম এ আবির সামাজিক দূরত্বকে প্রধান্য প্রদান করে ফেসবুকের মাধ্যমে অনলাইনে থেকে ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলায় ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন । বুধবার বেলা ৩টার দিকে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন’র মহাসচিব এম এ আবির ,প্রথমেই তাসনোভা নাসরীন নিশু কে সভাপতি এবং তপু রায়হান রাব্বি কে সাধারন সম্পাদক নির্বাচিত করে ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলায় ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন এর ঘোষণা প্রদান করেন ।


 

এছাড়াও ১১ সদস্য বিশিষ্ট কমিটিতে যারা রয়েছেন,সহ- সভাপতি মোঃ নজরুল ইসলাম ফকির, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান আকন্দ, সাংগঠনিক সম্পাদক মোঃ নূর হোসাইন খান, প্রচার সম্পাদক মোঃ সেলিম রানা, আইন বিষয়ক সম্পাদক আবু সাঈদ, অর্থ ও দপ্তর সম্পাদক শাকিব মিয়া, আইসিটি বিষয়ক সম্পাদক শাহাব উদ্দিন, সম্মানিত সদস্য হিসেবে মিজানুর রহমান সুজন ও মোঃ আকিকুল ইসলাম রয়েছেন ।


 

জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন’এর পক্ষ থেকে করোনায় মৃত্যুবরণকারী শ্রদ্ধেয় শিক্ষক , মুক্তিযোদ্ধা , ডাক্তার , সকল সাংবাদিক , পুলিশ সহ শহীদদের আত্মার মাহফিরাত কামনা করে শ্রদ্ধা জ্ঞাপন করার পাশাপাশি করোনা মোকাবেলায় নিয়োজিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করা হয় ।

জাতির ৪র্থ স্তম্ভে থাকা সাংবাদিকদের প্রতি বিভিন্ন দাবী , কল্যাণ সাধন ও অধিকার আদায়ের সংগঠন হিসেবে পরিচিত ও সেবা প্রদানের লক্ষে সকল সাংবাদিকদের একত্রে কাজ করার আহবান জানানো হয় ।

ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণার পর নির্বাচিত সভাপতি তাসনুভা নাসরিন নিশু , সাধারণ সম্পাদক তপু রায়হান রাব্বি জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সকল সাংবাদিকদের সহযেগীতার ক্ষেত্রে নিজেদের পাশে রাখার মনোভাব ব্যক্ত করেন ,সেই সাথে কমিটি প্রদানের জন্য আরও কৃতজ্ঞতা প্রকাশ করেন জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশ’র ময়মনসিংহ বিভাগীয় আহবায়ক মোঃ রবিউল বাশার সাদ্দাম এর প্রতি।

Facebook Comments Box

Posted ৫:১৫ অপরাহ্ণ | শনিবার, ১৮ জুলাই ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com