শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>

ব্রাহ্মণবাড়িয়ায় তিতাস নদী থেকে ১ যুবকের লাশ উদ্ধার

  |   মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০২০ | 460 বার পঠিত | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ায় তিতাস নদী থেকে ১ যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে তিতাস নদী থেকে হেলাল মিয়া (৩২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে দমকল বাহিনীর সদস্যরা।


আজ মঙ্গলবার বিকাল ৫টায় ঢাকা-সিলেট মহাসড়কের শাহবাজপুর তিতাস নদীর উপর নির্মিত ব্রিজের নিচ উদ্ধার করা হয়। হেলাল মিয়া জেলার বিজয়নগর উপজেলার কেনা বুধন্তী গ্রামের শিরু মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরের দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইলের শাহবাজপুর তিতাস নদীর পুরাতন ব্রিজের নিচে এক বিকট শব্দ শুনতে পাঅয়া যায়। এ সময় একটু দূরে মাছ শিকার করছিলেন এক ব্যক্তি। তিনি দেখতে পায় এক ব্যক্তি পানিতে তলিয়ে যাচ্ছে। প্রথমে তিনি তার ব্যবহৃত নৌকা নিয়ে ছুটে যায় উদ্ধার করতে। উদ্ধারে ব্যর্থ হয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেন তিনি। সরাইল দমকল বাহিনীর সদস্যরাও অনেক চেষ্টা করে ব্যর্থ হয়। পরে সরাইল ফায়ারসার্ভিস হবিগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহায়তায় বিকেলে মরদেহ উদ্ধার করে। তবে প্রাথমিকভাবে তার নাম পরিচয় জানা যায়নি।


সরাইল ফায়ার সার্ভিসের টিম লিডার রিয়াজ আলম জানান, হবিগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহায়তায় মরদেহ উদ্ধার করা গেছে। তবে লাশের কোন পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। মরদেহটি উদ্ধার করে সরাইল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সরাইল থাকা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল আলম বলেন, মরদেহটি উদ্ধারের পর সরাইল থানার ফেসবুক আইডি থেকে তার পরিচয় সনাক্ত করতে ছবি পোস্ট করা হয়। ফেসবুকে ছবি দেখে তার পরিবারের সদস্যরা মরদেহটি সনাক্ত করে। তার পরিবারের সদস্যরা জানিয়েছে, মারা যাওয়া হেলাল অনেকটা মানসিক বিকারগস্ত ছিলেন। সে প্যারালাইজড হয়ে শরীরের একটি অংশ বিকলাঙ্গ ছিল।


Facebook Comments Box

Posted ৫:৪৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com