বৃহস্পতিবার ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

অবশেষে খাদ্য সামগ্রী পেল অন্ধপল্লীর সদস্যরা

  |   সোমবার, ৩০ মার্চ ২০২০ | 375 বার পঠিত | প্রিন্ট

অবশেষে খাদ্য সামগ্রী পেল অন্ধপল্লীর সদস্যরা
মো:সাইফুল ইসলাম

 

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মানবেতর জীবন যাপন করছে অন্ধ পল্লীর ৪০টি পরিবার গতকাল এ শিরোনামের সংবাদটি বিভিন্ন গনমাধ্যমে প্রচারিত হওয়ার পর তাদের সহযোগীতায় এগিয়ে এসেছে অনেক গুলো সামাজিক সংগঠন।


আজ সোমবার সকাল ১১টায় অরাজনৈতিক সেচ্ছাসেবী মূলক সংগঠন সুহৃদ এর পক্ষ থেকে এসব অন্ধ পল্লীর ৪০টি পরিবারের শতাদিক মানুষের মাঝে চাউল,ডাউল,পিয়াজ,তৈল সহ নিত্য প্রয়োজনীয় খাবার সামগ্রী বিতরণ করা হয়।

এর আগে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শেখ আশিকুর রহমান নাঈম তার নিজ অর্থায়নে এসব পরিবারের মাঝে খাবার বিতরন করেন।


এছাড়া উপজেলা প্রশাসনক পক্ষ থেকে দুপুরে ১০টি অন্ধ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী পেয়ে আখাউড়া উপজেলা অন্ধ কল্যান ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মুকবুল মিয়া (৬০)গনমাধ্যমকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

স্থানীয় ইউ পি সদস্য মো: ইউছুপ মিয়া জানান,অন্ধ পল্লীর সংবাদটি বিভিন্ন গনমাধ্যমে প্রচার করার পর বিভিন্ন সংগঠন সহযোগীতার হাত বাড়িয়েছে এ জন্য তিনি সাংবাদিকদের ধন্যবাদ জানান।


উল্লেখ্য করোনাভাইরাস সংক্রমণ রোধে ট্রেন চলাচল বন্ধ হয়ে যাওয়ার কারণে আখাউড়ায় মানবেতর জীবনযাপন করছেন অন্ধপল্লীর বাসিন্দারা।

ওই অন্ধরা আখাউড়া রেলওয়ে স্টেশন হয়ে চলাচলকারী বিভিন্ন আন্তঃনগর, মেইল ও লোকাল ট্রেন যাত্রীদের কাছে হাত পেতে যা পায় তা দিয়ে চলে তাদের সংসার। করোনা মহামারীর কারণে ট্রেন চলাচল বন্ধ থাকায় অন্ধপল্লীর বাসিন্দাদের স্টেশনে যাওয়া বন্ধ হয়ে যায়

Facebook Comments Box

Posted ৯:০৬ পূর্বাহ্ণ | সোমবার, ৩০ মার্চ ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com