বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

অবৈধ ভাবে মাটি উত্তোলনের দায়ে যুবলীগ সভাপতি ও চেয়ারম্যান জামাতার অর্থদন্ড

  |   শুক্রবার, ১১ জুন ২০২১ | 910 বার পঠিত | প্রিন্ট

অবৈধ ভাবে মাটি উত্তোলনের দায়ে যুবলীগ সভাপতি ও চেয়ারম্যান জামাতার অর্থদন্ড

আখাউড়া প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় অবৈধ ভাবে সরকারী ভুমি থেকে ড্রেজার দিয়ে মাটি উত্তোলন করায় ভ্রাম্যমাণ আদালতে যুবলীগ সভাপতি ও চেয়ারম্যান জামাতা কে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।অনাদায়ে এক মাসের কারাদন্ড দেয়া হয়।

গতকাল(১০ জুন)বৃহস্পতিবার বিকালে পুলিশের সহযোগীতায় উপজেলার মনিয়ন্দ গ্রামে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: সাইফুল ইসলাম।


উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের মনিয়ন্দ গ্রামের দীঘির দক্ষিণ পাড়ে সরকারী ভুমি থেকে সাবেক ইউ পি চেয়ারম্যান দীপক চৌধুরীর জামাতা মো: আশরাফুল আলম জনি চৌধুরী (৩৮) ও ধরখার ইউনিয়ন যুবলীগের সভাপতি সৈয়দ জাহাঙ্গীর (৪০) নামে দুইজন ব্যক্তি ড্রেজার দিয়ে মাটি উত্তোলন করার খবর পেয়ে পুলিশের সহযোগীতায় উপজেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

এই সময় ভ্রাম্যমাণ আদালত অবৈধ ভাবে সরকারী মাটি উত্তোলনের অপরাধে তাদেরকে এক লক্ষ টাকা জরিমানা করে এবং অনাদায়ে এক মাসের কারাদন্ড দিয়েছে।


সরকারী অনুমোদন ছাড়া কৃষি জমি থেকে মাটি কাটার অপরাধে বালুমহল ও মাটি ব্যবস্থাপনা আইন ৫ এর ১১ ধারায় তাদেরকে এই জরিমানা করা হয়।উপজেলা প্রশাসনের এই ধরণের অভিযান অব্যহত থাকবে বলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: সাইফুল ইসলাম জানিয়েছেন।

Facebook Comments Box


Posted ৩:৫২ পূর্বাহ্ণ | শুক্রবার, ১১ জুন ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com