বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>

আইনমন্ত্রীর আগমন : সব পথের এক ঠিকানা!

দেবাশীষ ঘোষ হৃদয়ঃ   |   বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ | 458 বার পঠিত | প্রিন্ট

আইনমন্ত্রীর আগমন : সব পথের এক ঠিকানা!

সকাল সাড়ে আটটায় কৃতজ্ঞতা জানিয়ে ঢাক-ঢোল বাজিয়ে প্রথম মিছিল আসে নাছরীন নবী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে। তারপর ঘোষণা মঞ্চ থেকে মিছিলের নাম বলে শেষ করা দায় হয়ে যায়। আইনমন্ত্রী আনিসুল হককে এক নজর দেখতে শুরু হয় মানুষের স্রোত।

দীর্ঘ মাইল হেঁটে উপজেলার মনিয়ন্ধ, ধরখার থেকেও আসে বিশাল বিশাল মিছিল। উত্তর,দক্ষিণ, মোগড়া বাদ যায়নি কোন ইউনিয়ন। পৌরসভায় পাড়ায় পাড়ায় জমা হয়ে মিছিল নিয়ে আসে উপজেলা ছাত্রলীগ নেতারা।


আওয়ামী লীগের নির্দেশনা মেনে ইউপি নির্বাচনের চেয়ারম্যান প্রার্থীরা আসে আলাদা মিছিল নিয়ে।

গোটা আখাউড়ার সব পথ যেন মিশে গিয়েছিল উপজেলা মাঠে। মঞ্চে উঠে ছাত্র, শিক্ষক, রাজনৈতিক কর্মীদের হাত নেড়ে প্রথমেই ভালোবাসার জবাব দেন আইনমন্ত্রী আনিসুল হক। দুই হাত তুলে উপস্থিত জনতা জানান দেন তারাও মন্ত্রীকে ভালোবাসেন।


এদিকে মন্ত্রীর আগমনকে ঘির সাজানো হয় পুরো আখাউড়া। বিভিন্ন স্থানে তৈরি হয় তোরন। সাটানো হয় ব্যানার, ফ্যাস্টুন, পোষ্টার।

আখাউড়া পৌরসভার মেয়র ও আয়োজনের পেছনের প্রধান কারিগর মোঃ তাকজিল খলিফা কাজল বলেন, করোনা পরিস্থিতির জন্য দীর্ঘ ৭ মাস মন্ত্রী মহোদয় এলাকায় আসতে পারেননি। আর বড় জনসভায় হয়না অনেকদিন। ফলে মন্ত্রী মহোদয়কে না দেখার যে আক্ষেপ ছিল। মানুষ এই জনসভায় তা দূর করতে পেরেছে। এসময় জনসভা সফল করায় আখাউড়ার সকল নেতাকর্মীদের কৃতজ্ঞতা জানান তিনি।


Facebook Comments Box

Posted ৭:০৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com