বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় কঠোর লকডাউন কার্যকরে প্রশাসন তৎপর।

  |   বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১ | 658 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় কঠোর লকডাউন কার্যকরে প্রশাসন তৎপর।

মোঃসাইফুল ইসলাম#

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে রাখতে সরকারি কঠোর লকডাউনের ঘোষণা অনুযায়ী ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় প্রশাসন ছিল তৎপর।সকাল থেকে পৌরশহরসহ উপজেলার সর্বত্র লকডাউন কার্যকর করতে উপজেলা প্রশাসনের পাশাপাশি পুলিশ ও সেনাবাহিনী তৎপর রয়েছে।

আজ(১লা)জুলাই বৃহস্পতিবার সকাল উপজেলার বিভিন্ন বাজারে দোকান পাট,বিপনি বিতান বন্ধ রয়েছে।লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার ভূমি মোঃসাইফুল আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর এ আলমের সমন্বয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে।পাশাপাশি উপজেলার বিভিন্ন বাজারে অবস্থান করে চলছে পুলিশের সতর্কতা মূলক প্রচার।

উপজেলার প্রধান প্রধান সড়কে কুমিল্লা সেনাবাহিনী বাসের কেপ্টিন ওয়াসিম ইকরামের নেতৃত্বে সেনাবাহিনীর একটি দল টলহ দিতে দেখা গেছে।অযথা ঘুরাঘুরি, মোটরসাইকেল চালকদের ড্রাইভিং লাইসেন্স না থাকায় এবং স্বাস্থ্যবিধি না মানায় অনেককে ভ্রাম্যমান আদালতে জরিমানাসহ সতর্ক করে ছেড়ে দেওয়া হয়।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর এ আলম বলেন,সরকারের ঘোষিত লকডাউন কার্যকর করতে কঠোর অবস্থানে প্রশাসন।আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সকাল থেকেই মাঠে কাজ করছে।লকডাউন অমান্য কারিদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে।সকাল থেকে সেনাবাহিনীর একটি দল উপজেলায় টহল দিচ্ছে এবং বিভিন্ন আইনি পদহ্মেপ নিচ্ছে।

প্রসঙ্গত, বুধবার (৩০জুন)মন্ত্রী পরিষদ বিভাগ বর্তমান করোনাভাইরাস জনিত রোগ সংক্রমণের পরিস্থিতি বিবেচনায় ২১টি শর্ত যুক্ত করে বিধি নিষেধ আরোপ করেছে।এ বিধি নিষেধ ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত বহাল থাকবে।


Facebook Comments Box


Posted ১০:১৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com