রবিবার ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী শাহনেওয়াজ মিয়ার সমর্থনে সভা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৯ নভেম্বর ২০২১ | 563 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী শাহনেওয়াজ মিয়ার সমর্থনে সভা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পাঁচটি ইউনিয়ন নিয়ে গঠিত এ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও বইছে নির্বাচনী হাওয়া।

তারই ধারাবাহিকতায় আখাউড়া দহ্মিণ ইউনিয়নের আওয়ামিলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ শাহনেওয়াজ মিয়া তার নিজ এলাকায় সভা, গণসংযোগ,কর্মীসভা,দলীয় কর্মসূচী ও ইউনিয়নের বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগ দিচ্ছেন।সহযোগিতা করছেন ইউনিয়নের দোস্ত ও কর্মহীন হয়ে পড়া মানুষদের।


গতকাল সোমবার রাতে তার সমর্থনে বীরচন্দ্রপুর গ্রামে বিশাল সভা অনুষ্ঠিত হয়েছে।এতে এলাকার বিশিষ্ট জনরা উপস্থিত ছিল। সভায় মসজিদ মাঠ কানায় কানায় পূর্ণ ছিল।

শাহনেওয়াজ মিয়া যোগাযোগ রাখছেন নিজ কর্মী-সমর্থকদের সঙ্গে পাশাপাশি যাচ্ছেন দলীয় নেতাকর্মীদের কাছে। ইউনিয়নের গুরুত্বপূর্ণ স্থানে বিলবোর্ড ব্যানার পোস্টার সাঁটিয়েছেন।তার পক্ষে সমর্থকরাও যোগাযোগ মাধ্যম ফেসবুক চালাচ্ছেন প্রচার প্রচারণা। তিনি এলাকায় একজন সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত ।


চেয়ারম্যান প্রার্থী মোঃ শাহনেওয়াজ মিয়া বলেন,আমি চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আমি ইউনিয়নের সকল শ্রেণী পেশার মানুষের সাথে কথা বলছি যোগাযোগ করছি এবং সারাও পাচ্ছি ব্যাপক।আমি চেয়ারম্যান হয়ে ইউনিয়ন বাসীর সেবা করতে চাই এবং তাদের পাশে থাকতে চাই।আমি আশা করছি আমার দল আওয়ামী লীগ আমাকে মূল্যায়ন করে চেয়ারম্যান পদে মনোনয়ন করবে।

স্থানীয়রা জানান, চেয়ারম্যান প্রার্থী মোঃ শাহনেওয়াজ মিয়া একজন ভালো মানুষ তিনি দীর্ঘদিন ধরে এলাকার মানুষের সুখে দুখে রয়েছেন এবং আওয়ামিলীগের একজন হেভিওয়েট প্রার্থী।দল তাকে মূল্যায়ন করলে তিনি বিপুল ভোটে নির্বাচিত হবেন।


Facebook Comments Box

Posted ৩:৪৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৯ নভেম্বর ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com