সোমবার ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় নানা আয়োজনে শেখ কামালের জন্মদিন উদযাপন।

মোঃ সাইফুল ইসলাম   |   শুক্রবার, ০৫ আগস্ট ২০২২ | 122 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় নানা আয়োজনে শেখ কামালের জন্মদিন উদযাপন।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি, আলোচনা সভা, দোয়া মাহফিল ও চারা বিতরণের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জৈষ্ঠ্য পুত্র বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে শুক্রবার (৫ আগস্ট) সকালে উপজেলা পরিষদ মিলায়তনের সামনে শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। পরে উপজেলা পরিষদ মিলায়তনে আলোচনা সভা দোয়া মাহফিল ও চারা বিতরণ করা হয়।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোছলেহ উদ্দীনের সঞ্চালনায় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমার সভাপতিত্বে অনুষ্ঠানে আখাউড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন সফিক আলেয়া, উপজেলা সহকারী কমিশনার ভূমি প্রশান্ত চক্রবর্তী, উপজেলা অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক আবু ইউসুফ নুরুল্লাহ,আখাউড়া থানার (ওসি) তদন্ত সঞ্জয় সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।


এ সময় বক্তারা বলেন শেখ কামাল ছিলেন ক্রীয়া ও সাংস্কৃতিক মনা একজন মানুষ। দেশের খেলাধুলা ও সংস্কৃতি জগতের এক উজ্জ্বল নক্ষত্র পড়াশোনা,সঙ্গীত চর্চা ,অভিনয়, বিতর্ক থেকে শুরু করে বাংলা ও বাঙালির সংস্কৃতিকে বিশ্ব দরবারে তুলে ধরার চেষ্টায় স্বাধীনতার পর শেখ কামাল বন্ধুদের নিয়ে প্রতিষ্ঠা করেন নাট্য দল ঢাকা থিয়েটার। আবাহনি ক্রীয়া চক্র প্রতিষ্ঠার মাধ্যমে তিনি দেশের ক্রিয়া জগতে স্মরণীয় হয়ে আছেন।

আলোচনা সভা শেষে সে কামালের আত্মার মাগফেরাত কামনাই বিশেষ দোয়া করা হয় এবং উপজেলা যুব উন্নয়নে প্রশিক্ষণপ্রাপ্ত নারী-পুরুষদের মাঝে ফলজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়।


Facebook Comments Box


Posted ১১:৫০ অপরাহ্ণ | শুক্রবার, ০৫ আগস্ট ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com