সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় প্রবাসী ইসলামী সমাজকল্যাণ পরিষদের ইফতার সামগ্রী বিতরণ।

  |   সোমবার, ০৬ মে ২০১৯ | 797 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় প্রবাসী ইসলামী সমাজকল্যাণ পরিষদের ইফতার সামগ্রী বিতরণ।

আখাউড়া প্রতিনিধি#
আজ সোমবার সকালে পরিরা‌জেন্দ্রপুর প্রবাসী ইসলামী সমাজকল্যাণ প‌রিষ‌দের আ‌য়োজ‌নে রা‌জেন্দ্রপুর মাদ্রাসা মাঠ প্রাঙ্গ‌ণে সমা‌জের দ‌রিদ্র ৪৮ প‌রিবা‌র, ও ১০ টি মস‌জিদ মাদ্রাসায় প্রায় লক্ষা‌ধিক টাকার ইফতার সামগ্রী বিতরণ করা হ‌য়ে‌ছে।

মোহাম্মদ শরীফুল ইসলা‌মের সঞ্চলনায় অনুষ্ঠা‌নে প্রধান অ‌থি‌তি হি‌সে‌বে উপ‌স্তিত ছি‌লেন আবুল কা‌শেম ভূইয়া, চেয়াম্যান, উপ‌জেলা প‌রিষদ, আখাউড়া, আ‌রো উপ‌স্থিত ছি‌লেন, ম‌হিবুল হাসান, সাধারণ সম্পাদক, রা‌জেন্দ্রপুর প্রবাসী ইসলামী সমাজকল্যাণ প‌রিষদ, সহ সাধারণ সম্পাদক মাসুদ মোল্লাহ, তথ্য ও আইন বিষয়ক সম্পাদক রমজানুল ইসলাম, অর্থ সম্পাদক ইয়া‌ছিন মোল্লা, সমাজকল্যাণ সম্পাদক অ‌হিদ সরদার, সহ সমাজকল্যাণ সম্পাদক সোহাগ মোল্লা, দ‌ক্ষিণ ইউ‌নিয়ন প্রবাসীকল্যাণ প‌রিষদ থে‌কে উপ‌স্থিত ছি‌লেন, সভাপ‌তি আ‌রিফ ভূইয়া, লিটন মিয়া, উপ‌স্থিত ছি‌লেন মোগড়া ৮নং ওয়া‌র্ডের মেম্বার মোর‌শেদ আলম, সা‌বেক মেম্বার সেন্টু মিয়া ও মহন মিয়া সহ অত্র এলাকার গণ্যমান্য ব্যা‌ক্তিবর্গ।


সাংবা‌দিক‌দের মা‌ঝে উপ‌স্থিত ছি‌লেন কাজী হান্নান খা‌দেম, ম‌ফিকুল ইসলাম সু‌হিন, মোশারফ হো‌সেন ও মোহাম্মদ আ‌বির।

প্রধান অ‌থি‌তি  আবুল কা‌শেম ভূইয়া রা‌জেন্দ্রপুর যুব সমাজ ও প্রবাসী‌দের এ ধর‌ণের উ‌দ্দ্যেগ গ্রহণ করায় সকল‌কে অ‌ভিনন্দন জা‌নি‌য়ে আ‌রো ব‌লেন, পূর্ব অঞ্চ‌লের যে কোন উন্নয়ন মূলক কা‌জে তিনি পা‌শে থাক‌বেন পরে সক‌লের সহ‌যো‌গিতা কামনা ক‌রেন। সংগঠ‌নের সাধারণ সম্পাদক ম‌হিবুল ইসলাম ব‌লেন, মস‌জিদ, মাদ্রাসা ও গ‌রিব মানু‌ষের মা‌ঝে ইফতার সামগ্রী তু‌লে দি‌তে পে‌রে আমরা আনন্দিত।


এলাকার যে কোন উন্নয়ন মূলক কা‌জে আমরা এলাকার মানু‌ষের পা‌শে থাক‌বো। অনুষ্ঠা‌নে সভাপ‌তিত্ব ক‌রেন সংগঠ‌নের উপ‌দেষ্ঠা ম‌নির ভূইয়া।

Facebook Comments Box


Posted ৫:৪৪ অপরাহ্ণ | সোমবার, ০৬ মে ২০১৯

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com