সোমবার ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় বঙ্গঁবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত।

  |   বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০১৯ | 1721 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় বঙ্গঁবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত।

মো:সাইফুল ইসলাম#

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় র‌্যালী পুষ্পস্তবক ও আলোচনা সভার মধ্য দিয়ে বঙ্গঁবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।


আজ বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মাঠ থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পূণরায় একই স্থানে এসে শেষ হয়।

পরে বঙ্গঁবন্ধুর প্রতিক্রিতিতে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা পরিষদ মিলায়তনে নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার সভাপতিত্তে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলার পরিষদের  চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া, আওয়ামিলীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন,উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এ কে এম শরীফুল হক,উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান নাছরিন সফিক আলেয়া,আখাউড়া থানার অফিসার ইনচার্জ রসুল আহম্মেদ নিজামী,মুক্তিযাদ্ধা মো:জামসেদ মিয়া,পল্লীবিদ্যুতের ডি জি এম আহম্মেদ শাহ আল জাবের প্রমূখ।

র‌্যালী ও আলোচনা সভায় উপজেলার সরকারী কর্মকর্তা কর্মচারী, শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন অংশ গ্রহন করে।


এদিকে দিনব্যাপী উপজেলা প্রশাসন গীতি আলেখ্য, চিত্রাঙ্কন প্রতিযোগিতস, স্ব স্ব ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনা, মিলাদ মাহফিল ও বিশেষে মোনাজাতের মধ্য দিয়ে দিবসটি পালন করে। বঙ্গবন্ধুর জীবনীর উপর ও তথ্য ও প্রমাণ্য চিত্র প্রদর্শনী আয়োজন করা হয়।

Facebook Comments Box

Posted ৪:৪৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০১৯

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com