বুধবার ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় বিড়ম্বনায় ভিড় ঠেলে নিতে হচ্ছে টিকা

অমিত হাসান অপু   |   শনিবার, ০৭ আগস্ট ২০২১ | 423 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় বিড়ম্বনায় ভিড় ঠেলে নিতে হচ্ছে টিকা

আখাউড়ায় শুরু হয়েছে গণটিকা কার্যক্রম।টিকা নিতে আসা ২৫ বছর ঊর্ধ্বে তরুণ-তরুণী, নারী পুরুষসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ বিড়ম্বনায় দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ভিড় ঠেলে নিচ্ছেন টিকা।

আখাউড়ায় উপজেলার ৫টি কেন্দ্রে প্রথম দিনের গনহারে টিকা কার্যক্রম চলছে।কেন্দ্রগুলো উপজেলার পৌরসভার জাহানারা হক মহিলা কলেজ,দেবগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয়,মনিয়ন্দ ইউনিয়নে মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়, ধরখার ইউনিয়নে নুরপুর উচ্চ বিদ্যালয় ও মোগড়া ইউনিয়নের নয়াদিল সরকারি প্রাথমিক বিদ্যালয়।


জাহানারা হক মহিলা কলেজে স্বাস্থ্য বিধি মেনে প্রথম ডোজ নিচ্ছেন সাধারণ মানুষ।কিন্তু দেবগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয়ে মানুষের উপচেপড়া ভিড় তারমধ্যে রয়েছে দীর্ঘ লাইন উপেক্ষিত স্বাস্থ্যবিধি।ধরখার ইউনিয়নের নুরপুর প্রাথমিক বিদ্যালয়ে ১২ ঘটিকায় ৬০০ ডোজ টিকা শেষ হয়ে গেছে।মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়ে মানুষের উপচেপড়া ভিড়।

টিকা নিতে আসা অনেকেই পড়েছেন বিড়ম্বনায় প্রথমে রেজিষ্ট্রেশন ছাড়া ভোটার আইডি কার্ড দিয়ে টিকা নিতে পারবে ঘোষণা দিয়েছিল সরকার।তাই রেজিষ্ট্রেশন না করে টিকা নিতে আসা অনেকেই ফিরে যেতে হয়েছে আবার অনেকে তাৎক্ষণিক ৫০টাকা করে দিয়ে রেজিষ্ট্রেশন করে টিকা নিয়েছেন।


এই বিষয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রাশেদুর রহমান জানান,প্রতিটি টিকাদান কেন্দ্রে ৭জন করে স্বাস্থ্য কর্মী, পুলিশ সদস্য,আনসার ও বিভিন্ন সংগঠনের সেচ্ছাসেবীরা সার্বক্ষণিক নিয়োজিত আছেন।

Facebook Comments Box


Posted ৩:২৭ অপরাহ্ণ | শনিবার, ০৭ আগস্ট ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com