মঙ্গলবার ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় ভারতীয় মাদকসহ গ্রেফতার ৩

  |   বুধবার, ১৬ জুন ২০২১ | 611 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় ভারতীয় মাদকসহ গ্রেফতার ৩

মোঃসাইফুল ইসলাম#

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় থানা পুলিশের পৃথক অভিযানে ভারতীয় বিপুল পরিমাণ মাদকসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ওয়ারেন্টমূলে আরো ২ জনকে গ্রেপ্তার করা হয়।

আখাউড়া থানার এসআই এরশাদ মিয়ার নেতৃত্বে একদল পুলিশ রামধননগর রেলক্রসিং এর উত্তর পার্শ্বে পাকা সড়কের উপর চেকপোষ্ট বসিয়ে মঙ্গলবার (১৫ই জুন)’ বিকেলে জুয়েল মিয়া(৩০) নামের এক অটোরিক্সা আরোহীকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত জুয়েল বিজয়নগর থানার কাশিনগর গ্রামের ফিরোজ মিয়ার ছেলে।

অন্যদিকে বুধবার (১৬ ই জুন) এসআই জাকির হোসেন ও এএসআই হেলালের নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নুরপুর মান্নান শাহের কাঁঠাল বাগানে অভিযান চালিয়ে হবির মোল্লা(৩৩) নামের এক ব্যাক্তি’কে ব্যাগভর্তি ৪০ বোতল স্কোপ সিরাপ সহ গ্রেপ্তার করেন।গ্রেফতারকৃত হবির মিয়া নুরপুর মধ্যপাড়ার মৃত ইদ্রিছ মোল্লার ছেলে। তার বিরুদ্ধে আখাউড়া থানায় চোরাচালান সহ পূর্ববর্তী একাধিক মামলা রয়েছে।

এছাড়া এটিএস আই তারেকের নেতৃত্বে একদল পুলিশ মঙ্গলবার (১৫ই জুন) ভাটামাথা হাসিমপুর ধরখার টু মোগড়া রাস্তার উপর গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আলামিন মিয়া (২৭)কে ৪ বোতল স্কোপসহ গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আলামিন মোগড়া দহ্মিণ পাড়ার আনু মিয়ার ছেলে।

এছাড়া পুলিশের অভিযানে মাশেদ মিয়া(৫০) মাদক মামলার আসামী মালু মিয়া(২৯)কে বিজ্ঞ আদালতের গ্রেপ্তারী পরোয়ানা মূলে আটক করা হয়।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান,মাদক উদ্ধার ঘটনায় ৩ টি পৃথক মামলা দায়ের করা হয়েছে।গ্রেপ্তারকৃত ৫ জনকে বুধবার দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।তিনি বলেন মাদকের বিরুদ্ধে এঅভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৩২ পূর্বাহ্ণ | বুধবার, ১৬ জুন ২০২১

Akhaurar Alo 24 |

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com