মঙ্গলবার ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় ভারতীয় স্কফ সিরাপসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  |   শনিবার, ২৯ মে ২০২১ | 897 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় ভারতীয় স্কফ সিরাপসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

মো:সাইফুল ইসলাম:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের সীমান্ত এলাকা হতে ৩০ বোতল ভারতীয় স্কফ সিরাপসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।


আখাউড়া থানা পুলিশের চলমান নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসাবে ২৯ মে’ রাতে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই মো: হেলাল উদ্দিনের নেতৃত্বে একটি পুলিশের দল গোপন সংবাদের ভিত্তিতে আখাউড়া থানাধীন মনিয়ন্দ ইউপিস্থ দক্ষিন মিনারকোট গ্রাম হইতে ৩০ বোতল ভারতীয় মাদক জাতীয় স্কফ সিরাপ সহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতার কৃতরা হলেন উপজেলার মনিয়ন্ধ ইউনিয়নের ০১। মোঃ ডালিম মিয়া (৪০), পিতামোঃ তারা মিয়া দক্ষিন মিনারকোট, ০২। মোঃ তানভীর হোসেন (২০), পিতা- মোঃ রুবেল হোসেন শিবনগর,ও তাদের সহযোগী ০৩। মোঃ ভুট্টু মৃধা (৩৫), পিতা- মৃত ইমান উদ্দিন, শিবনগর।তার মধ্যে ডালিমের বিরুদ্ধে আখাউড়া থানায় মাদক মামলার একটি ওয়ারেন্ট ছিল।


গ্রেপ্তারকৃত ডালিম মিয়ার বিরুদ্ধে ০৯টি, তানভীর হোসেন এর বিরুদ্ধে ০২টি মাদক মামলা রয়েছে।তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানূর রহমান জানান,ভারতীয় স্কফ সিরাপসহ ৩জনকে কে গ্রেফতার করে আজ শনিবার দুপুরেই বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে।


Facebook Comments Box

Posted ১১:১১ পূর্বাহ্ণ | শনিবার, ২৯ মে ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com