বুধবার ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় মতিনের সমর্থনে বিশাল জনসভা।

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১ | 246 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় মতিনের সমর্থনে বিশাল জনসভা।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মোগড়া ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এম. এ. মতিনের সমর্থনে জনসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার বিকালে উপজেলার মোগড়া ইউনিয়নের বাউতলা এলাকায় এ জনসভা অনুষ্ঠিত হয়।জনসভায় সীমান্ত এলাকার ৭ টি গ্রামের বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।


মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মিয়ার সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি ছিলেন এম. এ. মতিন। এসময় এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা শাহ আলম ভূইয়া, শ্রমিক লীগ সভাপতি কবির আহমেদ ভূইয়া, প্রবীন রাজনীতিবিদ শাহ আলম খন্দকার, আওয়ামীলীগ নেতা সাইদুল ইসলাম খান, উপজেলা মুক্তিযোদ্ধা মঞ্চের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন জিকু, যুবলীগ নেতা আমিনুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, এম.এ. মতিন আওয়ামীলীগ পরিবারের সন্তান। তার বাবা আব্দুল আলিম শিক্ষক ছিলেন। তিনি শিক্ষকতার মাধ্যমে অত্র এলাকার মানুষকে সেবা করেছেন। শিক্ষার আলো ছড়িয়ে দিয়েছেন। আব্দুল মতিন নিজেও ছাত্রলীগ, যুবলীগ করে এখন আওয়ামীলীগ করছেন। তার রাজনৈতিক জীবন বিবেচনা করে দল তাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিবে বলে আমাদের বিশ্বাস।


প্রধান অতিথির বক্তৃতায় চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি এম. এ. মতিন বলেন, আমার বাবা আওয়ামীলীগ করেছেন। আমিও ছাত্রলীগ, যুবলীগ শেষ করে এখন আওয়ামীলীগ করি।আমাদের অভিভাবক কসবা-আখাউড়ার মাটি ও মানুষের নেতা আইনমন্ত্রী আনিসুল হক একজন সজ্জন ব্যক্তি।তিনি কসবা-আখাউড়ায় ব্যপক উন্নয়ন মূলক কাজ করছেন। তার পাশে থেকে মানুষের সেবা ও এলাকার উন্নয়ন কাজ এগিয়ে নিতে দল আমাকে মনোনয়ন দিবেন বলে আমি আশাবাদী।

Facebook Comments Box


Posted ১০:৫১ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com