সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় মনোনয়ন পত্র দাখিল করলেন আইন মন্ত্রী আনিসুল হক।

  |   মঙ্গলবার, ২৭ নভেম্বর ২০১৮ | 375 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় মনোনয়ন পত্র দাখিল করলেন আইন মন্ত্রী আনিসুল হক।
মো:সাইফুল ইসলাম#

 

ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আইনমন্ত্রী এ্যাড. আনিসুল হক এমপি মনোনয়নপত্র দাখিল করেছেন।


আজ মঙ্গলবার বিকাল ৩টায় আখাউড়া উপজেলা পরিষদে সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীদের নিয়ে আনন্দ উৎসবমুখর পরিবেশে তিনি মনোনয়নপত্র দাখিল করেন।

এসময় আইনমন্ত্রী সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির পিতা সোনার বাংলার স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতি আমার গভীর শ্রদ্ধা নিবেদন করছি আর ধন্যবাদ জানাচ্ছি তার সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তিনি আমাকে দ্বিতীয়বারের মতো কসবা ও আখাউড়া নির্বাচনী এলাকা থেকে আওয়ামীলীগের নৌকা মার্কায় মনোনয়ন দিয়েছেন।
তিনি আরো বলেন, এলাকার জনগণকে আমি অত্যন্ত ভালোবাসি এবং সেই জন্যই আমি কিছুটা উৎফুল্ল। আবার সেবার করার সুযোগ যদি জনগণ আমাকে দেন আমি সেবক হিসাবে কাজ করবো।

সহকারী রির্টানিং অফিসার  ও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের হাতে আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি মনোনয়নপত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আইনমন্ত্রীর পিএস মোহাম্মদ মাসুম, এপিএস রাসেদুল কাউছার জীবন,  পিও সফিকুল ইসলাম সোহাগ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ড. এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুরাদে হোসেন, পিয়ারা বেগম পিওনা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল,প্রমূখ


এর পরে বিকাল সাড়ে ৪টায় আইনমন্ত্রী আখাউড়া সিরাজুল হক মুক্তমঞ্চে আওয়ামীলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসাবে যোগদান করেন।

Facebook Comments Box


Posted ১১:৫২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৭ নভেম্বর ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com