মঙ্গলবার ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় মিথ্যা মামলা দিয়ে বাবা-ছেলেকে হয়রানির অভিযোগ

  |   মঙ্গলবার, ১৭ নভেম্বর ২০২০ | 164 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় মিথ্যা মামলা দিয়ে বাবা-ছেলেকে হয়রানির অভিযোগ

আখাউড়া  প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বাবা ও ছেলের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে থানা পুলিশের বিরুদ্ধে।


মামলার অভিযোগে জানাযায় গত ১৭ অক্টোবর আখাউড়া থানার এএসআই নিরস্র মোঃ আলমগীর হোসেন বাদী হয়ে অভিযোগ দায়ের করেন কুড়িপাইকা গ্রামের রমজান মিয়া পিতা-মৃত আব্দুল আজিজ ও তার ছেলে সাইমন বাবু পিতা রমজান এর বিরুদ্ধে মামলার বিবরণী অনুযায়ী জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে আখাউড়া উত্তর ইউনিয়নের আনোয়ার পুর গ্রামে অভিযান পরিচালনা করে আখাউড়া থানার এএসআই মোঃ আলমগীর সহ কয়েকজন পুলিশ সদস্য। এসময় ১৯৮ পিস ফেনসিডিল উদ্ধার করে যার মূল্য এক লক্ষ ৫৮ হাজার চারশত টাকা। মোট পাঁচটি কার্টুনে ছিল ফেনসিডিলগুলো পুলিশের উপস্থিতি টের পেয়ে ২ মাদক ব্যাবসায়ী পালিয়ে যাই পরে উপস্থিত স্বাক্ষী ও স্থানীয়দের সহায়তায় পলাতক মাদক ব্যবসায়ীরদের নাম জানতে পেরে তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়।মামলায় স্বাক্ষী দেওয়া হয় আব্দুল বারেক ও লিটন মিয়া কে

মামলার বিষয়ে বিবাদী মো:রমজান মিয়া তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা বানোয়াট উদ্যেশ্য প্রনোদিত বলে দাবি করে তিনি বলেন আমি কখনো মাদক ব্যবসা করেন নি তার পরেও কেন মাদক মামলায় তাকে অভিযুক্ত করা হয়েছে সেজন্য সরকারে সুদৃষ্টি কামনা এবং মামলা প্রত্যাহারের দাবি জানান তিনি।


তবে মামলারর সাক্ষী আবদুল বারেক জানান, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পুলিশ তাকে ঘর থেকে ডেকে নিয়ে যান সেখানে গিয়ে কিছু ফেনসিডিলের বোতল দেখতে পান কোন মাদক ব্যবসায়ীকে তিনি দেখেননি বলে দাবি করেন। মামলার অপর সাক্ষী জানান পুলিশ কিছু ফেনসিডিল আটক করেছে ব্যবসায়ি কাউকে আমি দেখতে পাইনি। আমার জানামতে রমজান মিয়া এসকল মাদক ব্যবসার সাথে কোন ভাবে সম্পৃক্ত নয়।

স্থানীয় ওয়ার্ড মেম্বার সহ এলাকাবাসী জানান রমজান কখনো মাদক ব্যবসা করেন নি তাকে অন্যায় ভাবে ফাঁসানো হয়েছে সে একজন কর্মজীবী মানুষ কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করে।


এ ব্যাপারে মামলার বাদী এনএসআই মো:আলমগীর হোসেন মোঠোফোনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর তারা আনোয়ার পুর এলাকায় অভিযান চালালে আসামিদ্বয় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদকগুলো ফেলে পালিয়ে যায় পরে তাদেরকে আসামি করে মাদক মামলা রুজু করা হয়।

Facebook Comments Box

Posted ৫:৫২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৭ নভেম্বর ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com