রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় যুবলীগ নেতার উপর সশস্ত্র হামলা ইউপি সদস্য গ্রেফতার

  |   শুক্রবার, ১১ জুন ২০২১ | 1402 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় যুবলীগ নেতার উপর সশস্ত্র হামলা ইউপি সদস্য গ্রেফতার

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় রফিকুল ইসলাম সবুজ নামে এক যুবলীগ নেতা ও মেম্বারপ্রার্থীকে নৃশংসভাবে কুপিয়েছে আওয়ামিলীগ নেতা বর্তমান ইউপি সদস্য ও তার লোকজনেরা।


স্থানীয়রা জানায়,পূর্ব শত্রুতার জেরে রফিকুল ইসলাম সবুজকে গতকাল(১০জুন)বৃহস্পতিবার বিকেলে উপজেলার খারকোট এলাকায় মনিয়ন্দ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মো:নূরে আলম ও তার লোকজনেরা এলোপাতাড়িভাবে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে।গুরুতর আহত অবস্থায় সবুজকে ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে প্রেরন করা হয়েছে।

জানা যায়,ইউ পি সদস্য মোঃ নূরে আলমের নেতৃত্বে হামলার সময় দা ও কিরিসসহ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে মারাত্মক ভাবে জখম করে। সবুজের বা হাতের ৩ টি আঙ্গুল ৭০ ভাগ কেটে যাওয়ায় আঙ্গুল গুলো টিকিয়ে রাখা চ্যালেঞ্জের মুখে পড়েছে। এই ঘটনায় খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে নূরে আলম মেম্বার কে গ্রেফতার করেছে।


মনিয়ন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলমগীর ভূইয়া বলেন,মনিয়ন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং ওয়ার্ড থেকে মেম্বারপদে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নেয়ার পর থেকেই বর্তমান মেম্বার আলম ও তার লোকজনেরা রফিকুল ইসলাম সবুজের উপর প্রতিহিংসা পরায়ন হয়ে ওঠে।এরই জের ধরেই তার উপর বর্বর হামলা চালায়। হামলাকারীদের উপর্যুক্ত বিচার দাবি করেন তিনি।

এবিষয়ে জানতে চাইলে আখাউড়া থানার অফিসার ইনচার্জ মিজানূর রহমান জানান,হামলার খবর পেয়ে পুলিশ দ্রুত অভিযান চালিয়ে আলম মেম্বারকে গ্রেফতার করেছে।আহত সবুজের ভাই জসিম বাদী হয়ে মামলা দায়ের করেছে।আসামীকে আদালতে প্রেরণ করা হবে।


Facebook Comments Box

Posted ১:১৪ অপরাহ্ণ | শুক্রবার, ১১ জুন ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com