বুধবার ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়া ইসলামী ব্যাংকের বৃক্ষ রোপন কর্মসুচি

মো:আনিছুর রহমান   |   বুধবার, ২৫ আগস্ট ২০২১ | 284 বার পঠিত | প্রিন্ট

আখাউড়া ইসলামী ব্যাংকের বৃক্ষ রোপন কর্মসুচি

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড আখাউড়া শাখার পক্ষ থেকে গতকাল ২৪শে আগষ্ট মঙ্গলবার বিকেলে শাখা চত্বরে পল্লী উন্নয়ন প্রকল্পের উদ্যোগে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের “জাতীয় বৃক্ষরোপন কর্মসূচী-২০২১ এর আলোকে “মুজিব বর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি।” এই শ্লোগানকে সামনে রেখে বাছাইকৃত ৫ জন গ্রাহকের মাঝে ১০ টি ফলের চারা ও নগদে ৫০০/- (পাঁচশত টাকা) হারে এবং সনদ বিতরণ করেন ফাস্ট এ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মোহাম্মদ জয়নাল আবেদীন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, আখাউড়া শাখা, কুমিল্লা জোন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ম্যানেজার অপারেশন্স- জনাব মোঃ আব্দুল্লাহিল বাকী, প্রিন্সিপাল অফিসার। আরো বক্তব্য রাখেন জনাব মাঈন উদ্দিন, সিনিয়র অফিসার এবং প্রকল্প কর্মকর্তা, জনাব মোঃ আলমগীর হোসাইন, ইউনিট অফিসার।অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী প্রকল্প কর্মকর্তা মো:আ:মান্নান মোল্লা, ইউনিট অফিসার।অন্যদের মাঝে আর ও উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড আখাউড়া শাখার অধীনে পরিচালিত ১০ টি এজেন্ট আউটলেটের ইনচার্জগন।


শাখা প্রধান তাঁর বক্তব্যে বলেন আপনারা ২০১১ সাল থেকে অদ্যবদি পর্যন্ত বৃক্ষরোপণ কার্যক্রমে আন্তরিক ও নিবেদিত ছিলেন এবং বৃক্ষ পরিচর্যায় সফলতার স্বাক্ষর রেখেছেন। এরই স্বীকৃতি স্বরূপ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড প্রধান কার্যালয় কর্তৃক আজকের এই পুরস্কৃত ও সনদপ্রাপ্ত নির্বাচিত গ্রাহকদেরকে আখাউড়া শাখার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও মোবারকবাদ জানান। তিনি আশা করেন ভবিষ্যতে আপনারা এধরণের সামাজিক ও পরিবেশ বান্ধব কাজে আরও বেশী সচেস্ট থাকবেন।

Facebook Comments Box


Posted ৫:০৫ অপরাহ্ণ | বুধবার, ২৫ আগস্ট ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com