বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা

  |   মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০ | 841 বার পঠিত | প্রিন্ট

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা

আখাউড়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হাসান রনির বদলিজনিত কারনে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।


সোমবার(২৭ জুলাই) রাত নয়টায় আখাউড়া উপজেলা পরিষদ মিলায়তনে উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

সামাজিক ও শারীরিক দুরত্ব বজায় রেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার সভাপতিত্তে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম ভূইয়া।

অফিসার্স ক্লাবের সাধারন সম্পাদক মো: রেজাউল করীমের মানিকের পরিচালনায়  এ সময় অন্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা:রাশেদুর রহমান,আখাউড়া থানার অফিসার্স ইনচার্জ রসুল আহম্মেদ নিজামী,প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নূরজাহান বেগম,যুবউন্নয়ন কর্মকর্তা মোসলেহ উদ্দীন, পল্লীবিদ্যুতের ডিজিএম আবুল বাশার,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শওকত আকবর, উপজেলা প্রকৌশলী আব্দুল লতিফ,সিনিয়র মৎস্য কর্মকর্তা জ্যোতি কনা দাস,প্রাণী সম্পদ কর্মকর্তা কামাল বাশার,যুব উন্নয়ন কর্মকর্তা মোসলেহ উদ্দীন,সমবায় কর্মকর্তা পরিমল তালুকদার আনসার ভিডিপি কর্মকর্তা আরাফাত হোসেন সহ বিভিন্ন অফিস ওব্যাংকের কর্মকর্তারা।

এসময় বক্তারা বিদায়ী সংবর্ধিত উপজেলা নির্বাহী কর্মকর্তার কাজের ভূয়সী প্রসংশা করে বলেন তিনি মহামারি করোনা ভাইরাস মোকাবেলাই উপজেলার মানুষের মাঝে সচেতনতা সৃষ্টি করতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন।তারা বলেন উপজেলার সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের যে কোন সমস্যা উনি তড়িৎ সমাধানের চেষ্টা করেছেন।এ সময় বক্তারা তার সার্বিক সফলতা ও পরিবারের সর্বদা মঙ্গল কামনা করেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম ভূইয়া বলেন,তিনি ছিলেন কাজ প্রিয় মানুষ।উপজেলা পরিষদের উন্নয়নে তিনি বেশ কিছু প্রসংশনীয় কাজ করে গেছেন।তিনি তার কর্মগুনে সকলের মাঝে বেঁচে থাকবেন এবং তিনি যেখানেই থাকেন যে পজিশনেই থাকেন আখাউড়া বাসীর উন্নয়নে যেন তিনি কাজ করেন সে আশা ব্যক্ত করেন।

বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা বলেন,আখাউড়ায় তিনি প্রথম উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছিলেন,আখাউড়ার মানুষ খুব শান্তি প্রিয়।এখানকার স্থানীয় সাংসদ সদস্য আইন মন্ত্রী আনিসুল হক একজন সৎ সজ্জন মানুষ উনার পরামর্শে এখানকার উন্নয়নে কাজ করতে ভাল লেগেছে বলে তিনি মন্তব্য করেন। এ সময় তিনি তার সহকর্মী ও বিভিন্ন সরকারী কর্মকর্তারা তার কাজে সহায়তা করেছেন বলে তাদের প্রসংশা করেছেন।

Facebook Comments Box


Posted ৩:৩৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com