সোমবার ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রার্থী কাশেম ভূইয়ার মতবিনিময়

অমিত হাসান অপু:   |   শুক্রবার, ১১ মার্চ ২০২২ | 127 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রার্থী কাশেম ভূইয়ার মতবিনিময়

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম ভূইয়া সংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। তিনি উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মলনে সভাপতি প্রার্থী। শুক্রবার দুপুরে উপজেলা পরিষদের নিজ কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। তিনি বলেন, দীর্ঘ ৫০ বছর ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত আছি। আমার দীর্ঘ দিনের রাজনৈতিক অভিজ্ঞতা, দক্ষতা, দলের প্রতি আনুগত্য, ত্যাগ এবং আমার অবদান বিবেচনা করে আশা করি দল আমাকে মুল্যায়ন করবে।

মতবিনিময়কালে আবুল কাশেম ভূইয়া বলেন, বর্তমানে আমি উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছি। ১৯৭৩ সনে ক্লাশ নাইনে পড়াবস্থায় রাজনীতির সাথে জড়িয়ে পড়ি। তখন আওয়ামীলীগের মিছিল মিটিংয়ে অংশ নিমা। ১৯৭৮ সনে তৎকালীন আখাউড়া থানা ছাত্রলীগের আহবায়ক নির্বাচিত হই। ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে পড়ার সময় ১৯৭৯ সালে কলেজ ছাত্র সংসদের সাহিত্য সম্পাদক নির্বাচিত হই। একই বছর জেলা ছাত্রলীগের কোষাধ্যক্ষ পদে আমাকে নিযুক্ত করা হয়। ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রজীবন শেষ করে ঢাকায় চলে যাই। সেখানে ব্যবসা শুরু করি এবং আওয়ামীলীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে অংশগ্রহণ করি। ২০০৫ সালে ঢাকা রমনা থানা আওয়ামী কৃষকলীগের সভাপতি নির্বাচিত হই। এভাবেই আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে আওয়ামীলীগের রাজনীতির সাথে উৎপ্রোতভাবে জড়িয়ে পড়ি। দলের প্রতিটি আন্দোলন সংগ্রাম এবং দলের দু:সময়ে দলের পাশে থেকে ভূমিকা রেখেছি।


তিনি আরও বলেন, আমি ২০১৯ সালে বিনা প্রতিদ্বন্ধিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছি। এরআগে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদেরও সদস্য ছিলাম।

আশা করি স্থানীয় সংসদ সদস্য ও আইনমন্ত্রী আনিসুল হক এবং দলীয় নেতাকর্মীরা সভাপতি পদে আমাকে মূল্যায়ন করবেন।


উল্লেখ্য, ১২ মার্চ শনিবার উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

Facebook Comments Box


Posted ৭:৪৭ অপরাহ্ণ | শুক্রবার, ১১ মার্চ ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com