রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় আপন ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ১১ এপ্রিল ২০২৩ | 88 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় আপন ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় জায়গা সংক্রান্ত বিরোধের জেরে আব্দুর রহমান ভুঁইয়া (৫৫)কে তার আপন ছোট ভাই পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১০ এপ্রিল) রাতে উপজেলার মোগড়া ইউনিয়নের নুনাসার গ্রামে এ হত্যা কান্ডের ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান ভুঁইয়া ওই গ্রামের মৃত আব্দুল কাদির ভুঁইয়ার ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে থানায় নিয়ে আসেন পুলিশ।


পুলিশ ও গ্রামবাসি সূত্রে জানা যায়, বসতবাড়ি ও পুকুরের জায়গা নিয়ে আপন ছোটভাই খলিলুর রহমান ভুঁইয়ার সাথে তার বিরোধ চলছিল। এ বিষয়ে দুপক্ষের একাধিক মামলা রয়েছে। এক পর্যায়ে ওই জায়গা নিয়ে ১৪৪ ধারা জারি করা হয়। ১৪৪ ধারা জারির পর সোমবার পুলিশ ঘটনাস্থলে তদন্ত করতে যায়।

মামলায় ছোট ভাই খলিলুর রহমানের দুইছেলেকে আসামী করে আব্দুর রহমান। এনিয়ে গতকালকেও আবার দুইভাইয়ের মধ্যে বাক বিতন্ডা হয়। সন্ধ্যায় আব্দুর রহমান মাগরিবের নামাজ মসজিদ থেকে পড়ে বাড়িতে আসলে খলিলুর রহমান ও তার ছেলেরা চড়াও হয়ে উঠে।


এক পর্যায়ে তাকে পিটিয়ে গুরুত্বর ভাবে আহত করে। পরে স্থানীয় লোকজনরা তাকে সেখান থেকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম বলেন, জায়গা সংক্রান্ত বিষয়ের জেরে এ হত্যা কান্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে থানায় আনা হয়েছে।নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা আছে।


Facebook Comments Box

Posted ৫:১১ অপরাহ্ণ | মঙ্গলবার, ১১ এপ্রিল ২০২৩

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com