রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় মনিয়ন্দ মরহুম হাজ্বী ছনুমৃধা স্মৃতী ৩২ইঞ্চি এলইডি টিভি ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

  |   শনিবার, ০৫ সেপ্টেম্বর ২০২০ | 223 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় মনিয়ন্দ মরহুম হাজ্বী ছনুমৃধা স্মৃতী ৩২ইঞ্চি এলইডি টিভি ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মনিয়ন্দ মরহুম হ্বাজী ছনুমৃধা স্মৃতী ৩২ইঞ্চি এলইডি রঙ্গিন টিভি ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। মরহুম হাজী ছনু মৃধা ফাউন্ডেশনের উদ্যোগে ও মনিয়ন্দ হরিপুর মৃধাবাড়ির আয়োজনে শুক্রবার বিকালে মরহুম হাজী ছনুমৃধা ফুটবল মাঠে অনুষ্ঠিত খেলার উদ্ভোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য ও আখাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আতাউর রহমান নাজিম।।প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ কামাল ভূইয়া এবং খোলায় নির্ধারিত সময়ে ০২-০২ গোলে সমতা থাকায় ট্রাইব্রেকারে ০৫-০৪ গোলে স্বাগতিক মনিয়ন্দ ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় হাতুড়াবাড়ি ফুটবল দল।


স্থানীয় ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও মরহুম হাজ্বী ছনুমৃধার বড়ছেলে হাজী বাবুল মৃধার সভাপতিত্বে ও মনিয়ন্দ ইউনিয়ন ছাত্রলীগে সাবেক সভাপতি এবং মরহুম হাজী ছনুমৃধা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইটালী প্রবাসী মোঃ মাজিদুল ইসলাম মিন্টু মৃধার সার্বিক ব্যাবস্থাপনায় অনুষ্ঠিত খেলায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও আখাউড়া রিপোর্টার ইউনিটির সভাপতি আব্দুল মমিন বাবুল, আখাউড়া স্থল বন্দর সিএন্ডএফ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফুরকান খলিফা, গোপিনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যার এসএম মান্নান জাহাঙ্গীর, হাতুড়াবাড়ী গ্রামের দুবাই প্রবাসী আলহাজ্ব মোঃ নান্নু মিয়া, শাহাদাৎ চৌধুরি , বাছির ভুইয়া , রফিকুল ইসলাম, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গসহ আরো অনেকে।

ছাত্রলীগ নেতা শফিউল সজিবের সঞ্চালনায় পুরষ্কার বিরনের পূর্বে নবগঠিত হাজী ছনু মৃধা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ মাজিদুল ইসলাম মিন্টু মৃধা তার বক্তব্যে বলেন, আমার বাবার তৈরী করা এই মাঠটিতে আমি ও আমার প্রবাসী সকল ভায়েরা মিলে এবং সকলে সহযোগীতা নিয়ে প্রতি বছরের ন্যায় আগামীতেও বড়ধরণের ফুটবল টুর্নামেন্টের আয়োজন করব। খেলার চ্যাম্পিয়ান পুরস্কার দাতা, ইতালী প্রবাসী মোঃ আতিকুল ইসলাম সেন্টু মৃধা ও রানার্স আপ পুরস্কার দাতাঃ সৌদি আরব প্রবাসী মোঃ সেন্টু সরকার। খেলা শেষে বিজয়ী দল হাতুড়াবাড়ি ফুটবল দলের টিম ম্যানেজার মোঃ গাজী মেহেদী হাসানের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও রানার আপ দল মনিয়ন্দ ফুটবল দলের টিম ম্যানেজার রিপন মৃধা ও সফিক মৃধার হাতে রানার আপ ট্রফি তুলেদেন আমন্ত্রিত অতিথিরা


 

 


Facebook Comments Box

Posted ৩:০৮ অপরাহ্ণ | শনিবার, ০৫ সেপ্টেম্বর ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com