মঙ্গলবার ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

আজ বাবা ও ছেলের শুভ জম্মদিন…

  |   শুক্রবার, ০৫ অক্টোবর ২০১৮ | 680 বার পঠিত | প্রিন্ট

আজ বাবা ও ছেলের শুভ জম্মদিন…

আখাউড়ার আলো ২৪ স্পোর্ট ডেস্ক#

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মর্তুজা ও জুনিয়র মাশরাফি সাহেল মর্তুজার জন্মদিন আজ ৫ অক্টোবর।


নড়াইল এক্সপ্রেস মাশরাফি আজ ৩৫ বছর পার করে ৩৬ বছরে পা দিয়েছেন। আর জুনিয়র মাশরাফি সাহেল মুর্তুজা চার বছর পেরিয়ে পাঁচ বছরে পা দিয়েছে। একই দিনে বাবা ও ছেলের জন্মদিন তাদের পরিবারে ভিন্ন আমেজের সৃষ্টি করেছে।

মাশরাফি বিন মর্তুজা ১৯৮৩ সালের পাঁচ অক্টোবর নড়াইল শহরের মহিষখোলা গ্রামের গোলাম মর্তুজা স্বপন এবং হামিদা বেগম বলাকার ঘরে জন্মগ্রহণ করেন।


দুই ভাইয়ের মধ্যে মাশরাফি বড়। ছোট ভাই সিজার মাহমুদও ক্রিকেট নিয়েই সময় কাটান।

মাশরাফি ২৩ বছর বয়সে ২০০৬ সালের সাত সেপ্টেম্বর নড়াইল শহরের আলাদাতপুরের মেয়ে সুমনা হক সুমির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।


ক্রিকেট তারকার এটি ৩৫তম জন্মদিন হলেও এর আগে কখনও আনুষ্ঠানিকভাবে জন্মদিন পালন করা হয়নি। মাশরাফি জন্মদিন পালন করা মোটেও পছন্দ করেন না। তবে রাতেই মাশরাফির স্ত্রী সুমি তার ফেসবুকে স্বামী ও ছেলের দুটি ছবি পোস্ট দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। এদিকে ছেলে ও নাতির জন্মদিনে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মাশরাফির বাবা গোলাম মুর্তুজা স্বপন ও মা হামিদা বেগম বলাকা। ক্রীড়াঙ্গনে বাংলাদেশ যাতে আরও ভালো করতে পারে সেজন্য মাশরাফিসহ দেশের সকল খেলোয়াড়দের জন্য তারা দোয়া চেয়েছেন।

Facebook Comments Box

Posted ৮:৪৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৫ অক্টোবর ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com