মঙ্গলবার ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

কসবায় ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে নাবালিকা অপহরণের অভিযোগে মামলা

  |   বুধবার, ১৫ জুলাই ২০২০ | 912 বার পঠিত | প্রিন্ট

কসবায় ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে নাবালিকা অপহরণের অভিযোগে মামলা

আশরাফুল মামুনঃ   ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য সুমন রানা(২৫)এর বিরুদ্ধে এক নাবালিকা (১৬) কে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। ছাত্রলীগ সদস্য মোঃ সুমন রানা অত্র পৌর এলাকার তালতলা (নিতাইনগর) গ্রামের মোঃ আজিজুল হকের ছেলে ।

এ ঘটনায় একই গ্রামের কিশোরীর বাবা বাদী হয়ে ছাত্রলীগ নেতা সুমন ও তাঁর পিতাসহ পাঁচজনের নাম উল্লেখ করে থানায় একটি অপহরণের মামলা দায়ের করেছেন ।


থানায় অভিযোগ ও পুলিশ সুত্রে জানা গেছে, গত ১২ জুলাই সন্ধ্যায় সুুুমন পরিকল্পিতভাবে একই গ্রামের আবুল কালামের বসতবাড়ির গেইট থেকে তার কিশোরী কন্যা উম্মে আয়মন আক্তার কে জোরপূর্বক প্রাইভেটকারে উঠিয়ে অপহরণ করে।

কিশোরীর পিতা আবুল কালাম মামলায় অভিযোগ করেন, সুমন রানা তাদের নিকটাত্মীয় ও পাশাপাশি বাড়ির। গত ১২ জুলাই তার কন্যা উম্মে আয়মন আক্তারকে পৌর এলাকার তালতলা (নিতাইনগর) গ্রামের আজিজুল হকের পুুুুত্র সুমন রানা অপহরণ করে। এর আগে সুমন বিয়ের প্রস্তাব দিলে রাজি হয়নি। এই কারণেই কিশোরী আয়মনকে তার ইচ্ছার বিরুদ্ধে প্রাইভেটকারে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়। তাঁর মেয়েকে বিয়ে পড়ানোসহ ধর্ষণের আশঙ্কা করছেন তিনি। এ ঘটনায় পরদিন ১৩ জুলাই তিনি বাদী হয়ে মো. সুমন রানা ও তার পিতা মো. আজিজুল হক, চাচা শামসুল হক, মো. আমান উল্লাহ, নূরে আলম শহীদ নামে আরেক আত্মীয়সহ পাঁচজনকে আসামী করে অপহরণ মামলা দায়ের করেন। তবে সুমন রানার পিতা আজিজুল হক এই অভিযোগ অস্বীকার করে বলেন, ‘ওই মেয়েই আমার ছেলেকে নিয়ে চলে গেছে। এখন আমিসহ পরিবারের সদস্যদেরকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।’


অত্র উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন রিমন বলেন, ‘আবুল কালাম তার কন্যা অপহরণেরর দায়ে সুমন রানার বিরুদ্ধে থানায় মামলা করেছেন। আমি এই বিষয়টি মাননীয় আইনমন্ত্রী মহোদয়কে অবগত করেছি। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থ্যা নেওয়া হবে।

কসবা থানার পরিদর্শক (ওসি) মো. লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে সুমন রানাসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেছেন।অপহরণের শিকার ওই কিশোরীকে উদ্ধার করাসহ মামলায় অভিযুক্তদেরকে গ্রেপ্তারে জোর চেষ্টা চলছে।’


Facebook Comments Box

Posted ১১:২৯ পূর্বাহ্ণ | বুধবার, ১৫ জুলাই ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com