বুধবার ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

ঘাটিয়ারায় বিজয় দিবস উপলক্ষে স্কাউটের ৩য় ডে ক্যাম্প পালিত

অমিত হাসান অপু:   |   শুক্রবার, ১৭ ডিসেম্বর ২০২১ | 436 বার পঠিত | প্রিন্ট

ঘাটিয়ারায় বিজয় দিবস উপলক্ষে স্কাউটের ৩য় ডে ক্যাম্প পালিত

ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের ঘাটিয়ারায় শহীদ সিদ্দিক মুক্ত স্কাউট গ্রুপ ও সূর্যসৈনিক রেলওয়ে মুক্ত স্কাউট গ্রুপের প্রতিষ্ঠা বার্ষিকী ও ৫০ তম স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে ৩য় ডে ক্যাম্প পালিত হয়।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) ঘাটিয়ারা উচ্চ বিদ্যালয় মাঠে মহান বিজয় দিবসের প্রথম প্রহরে পতাকা উত্তোলনের মাধ্যমে ডে ক্যাম্পটি শুরু হয়।


 

উক্ত ডে ক্যাম্প দিনব্যাপী স্কাউট কার্যক্রম, ক্রিয়া প্রতিযোগিতা ও এলাকাবাসীর জন্য বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় করা হয়। গ্রুপ দুটির প্রতিষ্ঠাতা সহকারী লিডার ট্রেইনার জনাব নাজমুল হাসান ভূইয়ার সার্বিক তত্ত্বাবধানে ও বাংলাদেশ স্কাউটস ব্রাহ্মণবাড়িয়া জেলা রোভারদের সহযোগিতায় দিনব্যাপী কার্যক্রম পরিচালিত হয়. ক্রিয়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে মোঃ আবু কাউসার ভূইয়ার সভাপতিত্বে ও মোঃ মামুন পাঠান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা ও দায়রা জর্জ কোর্টের সাবেক কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম মোল্লা। বিশেষ অতিথি হিসেবে ছিলেন আব্দুল হাকিম মোল্লা, মোঃ আলমগীর মোল্লা। এসময় আরও বক্তব্য রাখেন শেখ মোবারক হোসেন, মোঃ আমজাদ খান, শ্রী প্রসেনজিৎ সূত্রধর, অভিভাবক বৃন্দ সহ আরো অনেকে।


 

Facebook Comments Box


Posted ১০:৪৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৭ ডিসেম্বর ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com