মঙ্গলবার ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপনে আখাউড়ায় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত…

  |   বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ | 480 বার পঠিত | প্রিন্ট

জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপনে আখাউড়ায় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত…

মোঃ সাইফুল ইসলাম: স্বয়ং সম্পন্ন মাছে দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। এই স্লোগানের মধ্যেদিয়ে আজ দ্বিতীয় দিনে আখাউড়ায় মৎস্য দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আখাউড়ায় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ বৃহস্পতিবার সকালে আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তন থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রদান-প্রদান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে গিয়ে শেষ হয়। র‌্যালীতে উপজেলা মৎস্যচাষী জন-প্রতিনিধি বিভিন্ন সরকারী কর্মকর্তা সহ উপজেলা মৎস্য কর্মকর্তারা অংশ নেয়। এর আগে উন্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করা হয়।


পরে উপজেলা পরিষদ মিলায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো:সামছুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো:মুসলিম উদ্দীন ভূইয়া স্বাগত বক্তব্য রাখেন উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা আ:ছালাম অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ডা:কামাল বাসার মো:মামুন মিয়া হরিলাল চন্দ্র দাস ও মো:ইব্রাহিম ভূইয়া লিটন সহ প্রমুখ। উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মোঃ রেজাউল করিম।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শামসুজ্জামান বলেন মুক্ত জলাশয়ে প্রাকৃতিকভাবে মাছ উৎপাদনে বাংলাদেশ এগিয়ে থাকলে ও জমিতে কিটনাশক ব্যবহারের কারণে প্রাকৃতির মাছ উৎপাদন দিন-দিন হ্রাস পাচ্ছে  এই ব্যপাারে মৎস্যচাষীদের শতর্ক থাকার পরামর্শ দেন। তিনি মৎস্যচাষীদের উদ্দেশ্যে বলেন আসুন আমরা সবাই প্রাকৃতিক মৎস্য ফিরিয়ে আনবো বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠন করবো।


Facebook Comments Box


Posted ৯:১০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com