বুধবার ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

টিকা পেয়ে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করলেন অন্ধ মোয়াজ্জেন মনির

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১ | 185 বার পঠিত | প্রিন্ট

টিকা পেয়ে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করলেন অন্ধ মোয়াজ্জেন মনির

অন্ধ মোয়াজ্জেন মনির বয়স(৪৫)করোনা মহামারীর ভয়াবহতা শুনেছেন কিন্তু চোখে দেখেননি।ছিলেন আতঙ্কিত কখন জানি কি হয়ে যায়। অবশেষে করোনার টিকা নিয়ে আনন্দিত মনির।

প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে গণ টিকার অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের হিরাপুর শহীদ মেমোরিয়াল হাই স্কুল কেন্দ্রে সকাল দশটায় করোনার টিকা নেন মনির।


এইসময় অন্ধ মোয়াজ্জেম মনির জানান,প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে করোনার টিকা নিতে পারে আমি খুবই আনন্দিত।আমি মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করি। সুন্দরভাবে যেন দেশ পরিচালনা করতে পারে আল্লাহর কাছে আমি এই প্রার্থনা করি।

আজ মঙ্গলবার(২৮ সেপ্টেম্বর) সকাল থেকে গণ টিকার অংশ হিসেবে উপজেলার বিভিন্ন টিকাকেন্দ্রে ছিল মানুষের উপচে পড়া ভিড়। প্রতিটি টিকাকেন্দ্রে সকাল নয়টা থেকে টিকা কার্যক্রম শুরু হয়। গণ টিকা বাস্তবায়নে উপজেলা প্রশাসন, পুলিশ,জনপ্রতিনিধিদের সকাল থেকে প্রতিটি টিকাকেন্দ্রে অবস্থান ছিল।মানুষের ব্যপক উপস্থিতি থাকায় দুপুর ১ নাগাদ উপজেলার সকল কেন্দ্রের নির্ধারিত টিকা শেষ হয়ে যায়।


আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জালাল উদ্দিন জানান, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে প্রথমবারের মতো দক্ষিণ ইউনিয়নের দুটি টিকা কেন্দ্রে পনেরশত মানুষের মাঝে টিকা দেওয়া হচ্ছ।এই টিকাদান কর্মসূচি বাস্তবায়নের জন্য স্থানীয় সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

আখাউড়া থানা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রাশেদুর রহমান জানান, গণটিকার অংশ হিসেবে আজ উপজেলার পাঁচটি ইউনিয়নের ১০টি টিকাকেন্দ্রে ৭৫০০ জনের মাঝে টিকার কার্যক্রম চলে।


Facebook Comments Box

Posted ৪:৪২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com