মঙ্গলবার ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

নবীনগরে এক কৃষক করোনা ভাইরাসে আক্রান্ত

  |   শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ | 852 বার পঠিত | প্রিন্ট

নবীনগরে এক কৃষক করোনা ভাইরাসে আক্রান্ত

বিশেষ প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরউপজেলার এক বৃদ্ধ (৬৫) করোনাভাইসারে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছেন।

 


ওই ব্যক্তির বাড়ি নবীনগর উপজেলার আলমনগর গ্রামের উত্তরপাড়ায়। পেশায় তিনি একজন কৃষক। তিনিই ব্রাহ্মণবাড়িয়ার প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী।

ওই বৃদ্ধের একজন প্রতিবেশী জানান, গত ২ এপ্রিল রাতে ওই বৃদ্ধ নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হন। তাকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখান থেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।


এরপর কুমিল্লা থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কিছু পরীক্ষা-নীরিক্ষা করা হয়। পরীক্ষার পর করোনাভাইরাসের লক্ষণ আছে জানিয়ে তাকে কুয়েত মৈত্রী হাসপাতালে নিয়ে যেতে বলেন চিকিৎসকরা।

এরপর তাকে ওই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে করোনাভাইরাস পরীক্ষা করা হয় তার। শুক্রবার (১০ এপ্রিল) দুপুরে হাসপাতাল থেকে আমাদের ফোন করে জানানো হয় ওই বৃদ্ধ করোনাভাইরাসে আক্রান্ত। তবে তিনি কোনো প্রবাসীর সংস্পর্শে আসেননি।


ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকা সিভিল সার্জন অফিসে যোগাযোগ করে আমরা নিশ্চিত হয়েছি ওই বৃদ্ধ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি এখন কুয়েত মৈত্রী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। যারা তার সংস্পর্শে এসেছিলেন তাদেরকে কোয়ারেন্টিনে রাখা হবে।

 

 

Facebook Comments Box

Posted ১১:২৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ১০ এপ্রিল ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com