শুক্রবার ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

প্রতিষ্ঠাবার্ষিকীতে আত্মীয়র ৪ দিনের কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৭ আগস্ট ২০২১ | 403 বার পঠিত | প্রিন্ট

প্রতিষ্ঠাবার্ষিকীতে আত্মীয়র ৪ দিনের কর্মসূচি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় চতুর্থবর্ষে পা রাখল গণমানুষের সংগঠন আত্মীয়। আজ মঙ্গলবার(১৭আগস্ট)চতুর্থ বছরে পদার্পণ করেছে সামাজিক সংগঠন আত্মীয়।

সংগঠনটি নিয়মিত রক্তদান ছাড়াও ব্যাপক সামাজিক কর্মকান্ডে অংশ নিচ্ছে।ইতিমধ্যে সংগঠনটি ৬২৮ জন মানুষকে রক্ত দিয়ে পাশে থেকেছেন।সংগঠনটি সন্তান সম্ভবা মায়েদের আস্থার প্রতীক হয়ে উঠেছে।


সংগঠনটির ওয়েবসাইটে যুক্ত হয়েছে ১৩শ এর বেশি নিবন্ধিত রক্তদাতা।চতুর্থ বর্ষে পদার্পণ উপলক্ষে চারদিনের কর্মসূচি গ্রহণ করেছে আত্মীয়।কর্মসূচির প্রথম দিন আজ মঙ্গলবার সকালে শহীদ সিপাহী বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের সমাধিস্থল পরিচ্ছন্ন এবং বৃক্ষ রোপনের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করা হয়।

এ সময় আত্মীয়ের সংগঠক পৌর কাউন্সিলর ইনামুল আহসান,সিরাজুল ইসলাম চৌধুরী,আত্মীয়ের সংগঠক ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ সাপলু সহ অন্যরা উপস্থিত ছিলেন।


আত্মীয়র প্রধান সমন্বয়ক সমীর চক্রবর্তী জানান,কর্মসূচির মধ্যে আগামীকাল(১৮আগস্ট)মাস্ক বিতরণ করা হবে তারপর(১৯ আগস্ট) সিরাজুল হক আশ্রয়ণ প্রকল্পে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ঔষধ প্রদান করা হবে এবং চিকিৎসক ও চিকিৎসা সংশ্লিষ্ট ব্যক্তিদের ফুল ও মিষ্টি উপহার দেওয়া হবে।

আগামি(২০ আগস্ট)শহরের বিভিন্ন স্থানে সুবিধাবঞ্চিতদের মাঝে খাবার বিতরণ করা হবে।এ কর্মসূচিতে আত্মীয় নিয়মিত রক্ত দাতা এবং আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল,উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার সহ বরেণ্যজনেরা উপস্থিত থাকার কথা রয়েছে।


Facebook Comments Box

Posted ১০:৩০ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৭ আগস্ট ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com