রবিবার ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

প্রধানমন্ত্রী বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের দরবারে নিয়ে গেছে-আইনমন্ত্রী।

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৭ এপ্রিল ২০২২ | 132 বার পঠিত | প্রিন্ট

প্রধানমন্ত্রী বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের দরবারে নিয়ে গেছে-আইনমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের দরবারে নিয়ে গেছেন বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। এ সময় তিনি বলেন বঙ্গবন্ধুর পরে জননেত্রী শেখ হাসিনাই বাংলাদেশের উন্নয়নের রূপকার।

আজ(১৭মার্চ) রবিবার সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় পরিদর্শনকালে তিনি এ কথা বলেন। তিনি এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে ঘাতকদের আঘাতে নিহত তার পরিবারের সকলের জন্য দোয়া প্রার্থনা করেন।


আইনমন্ত্রী আনিসুল হক বলেন,আখাউড়া উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে মধ্য দিয়ে নতুন কমিটি গঠনের পর দল শক্তিশালী ও গতিশল হয়েছে।

এ সময় তিনি, আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটিকে দলের সবাই সহযোগীতা করে প্রত্যেক ইউনিয়নে নতুন কমিটি গঠন করে দলকে আরো গতিশীল করার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান করেন।


দলীয় কার্যালয় পরিদর্শন কালে, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী ভূঁইয়া,সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগ নেতা মনির হোসেন বাবুল, পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল্লাহ ভূঁইয়া বাদল,জেলা পরিষদের সদস্য আতাউর রহমান নাজিম, যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমূখ উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী রেলযোগে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন এসে পৌছালে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার, সহকারী কমিশনার ভূমি সাইফুল ইসলামসহ নবগঠিত উপজেলা আওয়ামীলীগের নেতারা।


Facebook Comments Box

Posted ৩:১৯ অপরাহ্ণ | রবিবার, ১৭ এপ্রিল ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com