সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

বাঞ্চারামপুরে আলোচিত ভাই বোন হত্যার ঘটনায় মামা গ্রেফতার

  |   বুধবার, ২৬ আগস্ট ২০২০ | 339 বার পঠিত | প্রিন্ট

বাঞ্চারামপুরে আলোচিত ভাই বোন হত্যার ঘটনায় মামা গ্রেফতার

আশরাফুল মামুনঃ ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্চারামপুরে সৌদি প্রবাসীর দুই সন্তান হত্যার সন্দেভাজন হিসাবে নিহত দুই শিশু কামরুল হাসান ও শিফার মামা বাদল মিয়া (৩৮) ঢাকা থেকে পলাতক থাকা অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, আজ বুধবার ভোরে ঢাকা মগবাজার এলাকা থেকে বাদল কে গ্রেফতার করে থানা পুলিশ এবং হত্যাকান্ডের পরই বাদল পলাতক ছিলেন তাই তাকে ধরতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করেছে। এলাকাবাসী বলছে এই বাড়িতে শুধু নিহত শিশু দূটির মা বাবা ও বাদল ছাড়া কেউ থাকনে না।৷ হত্যাকান্ডের দিন বাদল বাড়িতে অবস্থান করেছিলেন। পুলিশ শিশুর মা বাবা কেও জিজ্ঞাসাবাদ করছে। তাদের ধারনা পারিবারিক কোন আর্থিক লেনদেন বা অন্তদ্বন্ধের কারনে হত্যা কারনে এই হত্যাকান্ড ঘটতে পারে পুলিশ তদন্ত করলেই হত্যার রহস্য উদঘাটন হবে।


এর আগে গত সোমবার (২৪ আগস্ট) রাতে উপজেলার সলিমাবাদ গ্রামের সৌদি প্রবাসী মোঃ কামাল মিয়ার পুত্র মোঃ কামরুল হাসান ও কন্যা শিফা আক্তারকে ঘরের ভেতর হাটের নিচে জবাই করা অবস্থায় তাদের দুজনের লাশ পাওয়া গেছে । এর আগে বিকাল বেলায় তারা দুই ভাই বোন নিখোঁজ ছিলেন। তাদের খোঁজে এলাকায় মাইকিং ও করা হয়েছে। এ ঘটনায় ব্রাহ্মনবাড়িয়ার এসপি সাংবাদিকদের জানান, ঘটনার রহস্য আমরা উদঘাটন করেছি আমাদের অভিযান চলছে শ্রীঘ্রই এই হত্যার ব্যাপারে বিস্তারিত জানানো হবে।এ বিষয়ে বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন বাদল মিয়াকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত কামরুল ও শিফার মামা বাদল মিয়াকে ঢাকা থেকে আটক করা হয়েছে। তাকে ঢাকা থেকে নিয়ে আসা হচ্ছে আরো যথাযথ তদন্ত করে বিস্তারিত জানানো হবে।

Facebook Comments Box


Posted ৮:২৫ পূর্বাহ্ণ | বুধবার, ২৬ আগস্ট ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com