মঙ্গলবার ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

বিজয়নগরে বাস মটরসাইকেল সংঘর্ষে ৩জন নিহত 

  |   বুধবার, ০৭ অক্টোবর ২০২০ | 1076 বার পঠিত | প্রিন্ট

বিজয়নগরে বাস মটরসাইকেল সংঘর্ষে ৩জন নিহত 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত এবং বহু আহত খবর পাওয়া গেছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার বুধন্তী ইউনিয়নের ঢাকা-সিলেট মহাসড়কের ইসলামপুর পুলিশ ফাঁড়ি বরাবর পশ্চিম পাশে এক সড়ক দুর্ঘটনা ঘটে।


আজ ৭ অক্টোবর ২০২০ ইং বেলা প্রায় ১২ ৩০ টায় এ দুর্ঘটনা ঘটে। ঢাকা থেকে আগত হবিগঞ্জ যাওয়ার পথে। ঢাকা – হবিগঞ্জ বাস ” দিগন্ত এসি পরিবহনের ” সাথে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে এতে উভয় গাড়ি রাস্তার পশ্চিম পাশে দুমড়ে-মুচড়ে রাস্তার পাশের খাদে পরে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী মাধবপুর সদর হসপিটালে নেওয়ার পথে একজন মারা যায় এবং মুমূর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তির সময় আরো দুজন মারা যায়। এতে নিহত সংখ্যা মোট তিনজন।

মাধবপুর সদর হসপিটাল সূত্রে জানা যায় নিহতরা হলেন আশরাফুল ( ২০ ) আবদুল্লাহ (৬০) অজ্ঞাতনামা বয়স অনুমান (২৮).দিগন্ত বাসের যাত্রী মোঃ আব্দুল আজিজ জানান ঢাকা – হবিগঞ্জ ” দিগন্ত এসি পরিবহনে ‘এতে মোট প্রায় ৪৫ জন যাত্রী ছিল এবং ইসলামপুরে আসার পর বিপরীত দিক থেকে আসা দুজন আরোহী সহ মোটরসাইকেলের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে, এতে দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায় এতে বাসে থাকা সবাই কমবেশি আহত হয়েছে,মাধবপুর সদর হসপিটাল সূত্রে জানা যায় স্থানীয় জনতার সহায়তায় আহতদেরকে উদ্ধার করে মাধবপুর সদর হসপিটালে মোট ৯ জন ভর্তি আছে। বাকিরা সাধারণ চিকিৎসা নিয়ে যার যার গন্তব্যে চলে গেছেন,আহতরা হলেন শফিক ৫০ সম্পদ দাস ৭০ সাঈদ ৫০ রুবেল ২৫ ব্রম্মা কান্ত দাস ৬০ আব্দুল আজিজ ২০ ইয়াকুব ৩০ সোহরাব আলী ২৮ সাহারা ৭০।


হাটি হাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির জনাব মতিউর রহমান ও মাধবপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর জনাব সুকুমার, জানান আজ বেলা ১২.৩০ এ দুর্ঘটনা ঘটে এবং এবং খবর পেয়ে তৎক্ষণাৎ দুর্ঘটনাস্থলে ছুটে আসি। উপস্থিত কাউকে মৃত দেখতে পাননি এবং চার-পাঁচজন আহতদের চিকিৎসার জন্য যাওয়ার পথে তাদের তারা দেখতে পান। এখন পর্যন্ত বাস উল্টো অবস্থায় আছে এর নিচে কোন ব্যক্তি আছে কিনা তা এখনও পরিষ্কার নয়।

Facebook Comments Box


Posted ৯:৫৫ পূর্বাহ্ণ | বুধবার, ০৭ অক্টোবর ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com