শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

বিজয়নগরে পিকআপ ভ্যান খাদে পড়ে, ১ ব্যক্তির মৃত্যু

  |   বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০ | 929 বার পঠিত | প্রিন্ট

বিজয়নগরে পিকআপ ভ্যান খাদে পড়ে, ১ ব্যক্তির মৃত্যু

বিজয়নগর প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পিকআপ ভ্যান খাদে পড়ে ড্রাইভার আমির হোসেন (২৬) নিহত হয়ে।


বুধবার (১৫ জুলাই) ভোর ৪ টায় এ দুর্ঘটনা ঘটে উপজেলার রামপুর-মনিপুর সড়কের চরইসলামপুর ইউনিয়ন পরিষদের উত্তর পার্শ্বে রাস্তার বাঁকে এ দুর্ঘটনা ঘটে। কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার- কামারকান্দা ইউনিয়নের শ্রীনগর গ্রামের মা ফাতেমা বেগম ও পিতা মৃত গিয়াস উদ্দিনের ছেলে।

চর ইসলামপুরের চেয়ারম্যান মোঃ দানা মিয়া 7ভূঁইয়া এবং মেম্বার তফসিরুল ইসলাম বলেন ভোর ৪ টায় ফজর নামাজের সময় উপজেলার মনিপুর হতে ছেড়ে আসা পিকআপভ্যান মোড়ে এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পূর্ব পার্শ্বে খাদে পড়ে যায় এতে ঘটনাস্থলেই ড্রাইভার নিহত হয়, বিকট শব্দে মসজিদের মুসল্লিগণ মাইকে আওয়াজ দিয়ে সাহায্যের জন্য এগিয়ে আসেন গাড়িতে কোন মালামাল ছিলনা। উক্ত গাড়িতে জাকির হোসেন (২৬) আরেকজন ছিল সে উক্ত ড্রাইভার এর গ্রামের বাসিন্দা সে অক্ষত অবস্থায় বেঁচে যায়।


বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান, এর বরাত দিয়ে এসআই হাসান

জানান, আমির হোসেন পিকআপ ভ্যানে করে ‘বন্ধু চুলা’ সরঞ্জামাদি ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলা থেকে নিয়ে আসে এখানে সরবরাহ শেষে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে চর ইসলামপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স কমপ্লেক্সের অদুরে সড়কের পূর্ব পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই তিনি গাড়ির ড্রাইভার মারা যায়।


মৃত্যুর খবর পেয়ে পরিবারের লোকজন ড্রাইভার এর মা বড় ভাই আসে, ও কোনো অভিযোগ না থাকায় এবং বিনা ময়না তদন্তে লাশ ফেরত পাবার দরখাস্তের নিমিত্তে বিজয়নগর থানা অফিসার ইনচার্জ উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে বিনা ময়নাতদন্তে নিহতের মরদেহ পরিবারে কাছে হস্তান্তর করা । লাশের গার্জিয়ান হিসেবে এ সময় উপস্থিত ছিল এর মা বড় ভাই এবং বর্তমান মেম্বার মোঃ আবুল কালাম ৮ নং ওয়ার্ড শ্রীনগর। গাড়ি নং ঢাকা মেট্রো – ন – ১৯-০৬৮২।

Facebook Comments Box

Posted ২:৪০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com