মঙ্গলবার ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

ব্রাহ্মনবাড়িয়ায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ১ যুবক গ্রেফতার

  |   শুক্রবার, ১৬ অক্টোবর ২০২০ | 358 বার পঠিত | প্রিন্ট

ব্রাহ্মনবাড়িয়ায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ১ যুবক গ্রেফতার

 

আশরাফুল মামুনঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানাধীনগোলচত্ব এলাকা থেকে ৩৫৮ বোতল ফেন্সিডিল, মাদক বিক্রয়ের নগদ ৬০০০ টাকা’সহ মোঃ আলামিন (২০) নামে ০১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প। আটক আলামিন বিজয়নগর উপজেলার কালাছড়া গ্রামের মোঃ জালাল উদ্দিনের ছেলে।


শুক্রবার ১৬ অক্টোবর র‍্যাবের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যামে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আরো জানা যায় যে, উক্ত মাদক ব্যবসায়ী চক্র ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ গোলচত্বর এলাকায় মাদকদ্রব্যের একটি বড় চালান নিয়ে ঢাকার যাওয়ার জন্য অপেক্ষা করছে। এরই প্রেক্ষিতে ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল
বৃহস্পতিবার ১৫ অক্টোবর বিকাল সাড়ে ৬ টার সময়
ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন গোলচত্বর এলাকায় অভিযান পরিচালনা করে গোলচত্বরের উত্তর পার্শ্বে জনৈক মোঃ আরাফাতুলস্না জনী এর ফলের দোকানের সামনে পাকা রাস্তার উপর হইতে ১। মোঃ আল আমিন এর হেফাজতে থাকা ০২ টি প্লাস্টিকের বস্তা জব্দ করা হয়। বস্তা ০২ টি তল্লাশী করে ৩৫৮ বোতল ফেন্সিডিল, আসামীর নিকট হইতে মাদক বিক্রয়ের নগদ ৬০০০/- টাকা উদ্ধার করে জব্দ করা হয়। উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ৭,২২,০০০/- টাকা। ধৃত আসামীর বিরম্নদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

Facebook Comments Box


Posted ৫:৩৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৬ অক্টোবর ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com