রবিবার ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

মানুষের ভালোবাসায় জয়ফল শাহ হুজুরের চিরবিদায় আইন মন্ত্রীর শোক

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৯ মে ২০২২ | 639 বার পঠিত | প্রিন্ট

মানুষের ভালোবাসায় জয়ফল শাহ হুজুরের চিরবিদায় আইন মন্ত্রীর শোক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া তারাগন দরবার শরীফের ইমাম পীরে মোকাম্মেল শাহসুফি হরযত সৈয়দ শাহ শেরআলী জাহারৌশন( রঃ)তারাগনীর নাতী তারাগন দরবার শরীফের গদ্দিনিশীন পীর হযরত সৈয়দ তাজুল ইসলাম সোমবার (৯ মে) রাত ২.৫০ মিনিটে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ সোমবার জোহরবাদ তারাগন দরবার শরীফ জামে মসজিদ মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ভক্ত, আশেকান, বিভিন্ন রাজনৈতিক ও শুশীল সমাজের হাজারো মানুষ অংশগ্রহণ করে। জানাজা শেষে মানুষের শ্রদ্ধা ও ভালোবাসায় পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে শায়িত হয়েছেন তিনি।


মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।তিনি স্ত্রী, পাঁচ ছেলে, দুই মেয়েসহ অসংখ্য ভক্ত, আশেকান রেখে গেছেন। এদিকে তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

তার ছেলে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ তানজিল শাহ জানান, তার পিতা বহুদিন ধরে নানাবিধ রোগে ভুগছিলেন। গত কয়েকদিন আগে শরীরের অবস্থা খারাপ হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়া হয়। একপর্যায়ে চিকিৎসকরা তাকে বাড়িতে নেওয়ার পরামর্শ দেন বাড়িতে নিয়ে আসলে সোমবার রাত ২.৫০ মিনিটে তিনি ইন্তেকাল করেন।


তার মৃত্যুতে শোক জানিয়েছে কসবা আখাউড়ার স্থানীয় সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হক, ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য র, আ, ম উবায়দুল মোকতাদির চৌধুরী উনারা শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

Facebook Comments Box


Posted ৭:৪১ অপরাহ্ণ | সোমবার, ০৯ মে ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com