মঙ্গলবার ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

সাংবাদিক রোজিনার  মুক্তির দাবিতে আখাউড়ায় সাংবাদিকদের মানববন্ধন ও বিক্ষোভ

  |   বুধবার, ১৯ মে ২০২১ | 288 বার পঠিত | প্রিন্ট

সাংবাদিক রোজিনার  মুক্তির দাবিতে আখাউড়ায় সাংবাদিকদের মানববন্ধন ও বিক্ষোভ

আখাউড়া প্রতিনিধি:

সচিবালয়ে পেশাগত দায়িত্বপালনকালে প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন ও মামলা প্রত্যাহার করে নিঃশর্তে মুক্তির দাবিতে মানববন্ধন, প্রতিবাদ ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (১৯ মে) সকালে অ্যাডভোকেট সিরাজুল হক পৌর মুক্তমঞ্চের সামনে আখাউড়ার সর্বস্থরের সাংবাদিকবৃন্দের আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়।

উক্ত মানববন্ধন ও বিক্ষোভে বক্তারা আগামী ২৪ ঘণ্টার মধ্যে সাংবাদিক রোজিনা ইসলামকে মুক্তি দেয়ার পাশাপাশি উক্ত ঘটনায় দোষীদের অনতিবিলম্বে আইনের আওতায় আনার জোর দাবি জানান।


সাংবাদিক নেতৃবৃন্দরা আরো বলেন,দেশের স্বার্থে জনগণের কল্যানে যেকোনো তথ্য সংগ্রহ করা সাংবাদিকদের অধিকার। আজ শুধু রোজিনা ইসলাম কারারুদ্ধ হয়নি, কারাবন্দী হয়েছে স্বাধীন গণমাধ্যম ও সাংবাদিকদের কলম।যারা জনগণের সম্পদ লুটপাট করে অবৈধ সম্পদের পাহাড় গড়েছেন তাদের বিরুদ্ধে পদক্ষেপ নেয়ার দাবি ও জানান তারা।দাবি না মানলে কঠোর আন্দোলনে নামার হুশিয়ারী প্রদান করেন সাংবাদিক নেতৃবৃন্দরা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মোঃ সাইফুল ইসলাম,বিশ্বজিৎ পাল বাবু, মোঃ জুয়েল মিয়া,হান্নান খাদেম,মানিক মিয়া,মহিউদ্দিন মিশু, মোহাম্মদ অমিত হাসান আবির,জালাল হোসেন মামুন,রুবেল আহমেদ,ইসমাইল হোসেন,হাসান মাহমুদ পারভেজ, আল-আমিন সহ আরো অনেকে।


Facebook Comments Box

Posted ১২:৫৩ অপরাহ্ণ | বুধবার, ১৯ মে ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com