সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

সোনালী ব্যাংক আখাউড়া শাখার স্থানান্তরিত ভবনের কার্যক্রমের উদ্ধোধন

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১০ সেপ্টেম্বর ২০২১ | 317 বার পঠিত | প্রিন্ট

সোনালী ব্যাংক আখাউড়া শাখার স্থানান্তরিত ভবনের কার্যক্রমের উদ্ধোধন

আখাউড়া মসজিদ পাড়ায় এস.এ টাওয়ারে দ্বিতীয় আধুনিক, মনোরম পরিবেশে সোনালী ব্যাংক লিমিটেডের আখাউড়া শাখার স্থানান্তরিত নতুন ভবনের উদ্ধোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে নতুন ভবনে উদ্ধোধনীয় অনুষ্ঠানে সোনালী ব্যাংক ব্রাহ্মণবাড়িয়ার ডেপুটি জেনারেল ম্যানেজার মো: মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেডেরশজেনারেল ম্যানেজার (ইনর্চাজ) জনাব মুহাম্মদ কবীর হোসেন,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেনারেল ম্যানেজার (ইনর্চাজ) জনাব,মো:মনিরুজ্জামান,উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মো: জামশেদ শাহ্, বীরমুক্তিযোদ্ধা বাহার মালদার, উপজেলা প্রাথমিক শিক্ষক কমিটির সভাপতি মো: মাহতাব মিয়া প্রমূখ।


এসময় উনুষ্ঠানটি সঞ্চালনা করেন সোনালী ব্যাংক লিমিটেড আখাউড়া শাখার ম্যানেজার মো: শাহিবুর রহমান। এসময় জোনারেল ম্যানেজার মো: মনিরুজ্জামান তার বক্তব্যে বলেন,জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বলিষ্ঠ নেতৃত্বে কারণে এই দেশ স্বাধীন হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু সোনালী ব্যাংকের নাম করণ করেছেন।

সোনালী ব্যাংক সকল কার্যক্রম এখন অনলাইন করা হয়েছে, সোনালী ব্যাংক লিমিটেড বাংলাদেশে সবচেয়ে বেশি রেমিটেন্স অর্জন করেছে।সোনালী ব্যাংক থেকে মুক্তি যোদ্ধাদের ভাতাসহ তাদের সকল কার্যক্রম পরিচালনা করা হয়, শিক্ষদের বেতন, সরাকারি চাকরি জীবীদের পেনশন,প্রতিবন্ধ ও বিধবা ভাতা, প্রধান করা হয়। তিনি আরো বলেন সোনালী ব্যাংক সরকারের আস্থা অর্জন করেছেন।সরকার সোনালী ব্যাংকের মাধ্যমে সরকারের সকল কার্যক্রম পরিচালনা করেন।


Facebook Comments Box


Posted ১২:৩২ পূর্বাহ্ণ | শুক্রবার, ১০ সেপ্টেম্বর ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com