রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়া সীমান্ত পথে বিএসএফ প্রতিনিধি দল ঢাকার উদ্দেশে রওনা

  |   বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০ | 423 বার পঠিত | প্রিন্ট

আখাউড়া সীমান্ত পথে বিএসএফ প্রতিনিধি দল ঢাকার উদ্দেশে রওনা

আখাউড়া প্রতিনিধি:

ঢাকায় অনুষ্ঠিতব্য বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতের বিএসএফ-এর মধ্যে মহাপরিচালক পর্যায়ে বৈঠকে যোগ দিতে ভারতীয় বিএসএফ প্রতিনিধি দল আজ (১৬ সেপ্টেম্বর) বুধবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক স্থলবন্দর চেকপোষ্ট ইমিগ্রেশন সীমান্ত পথে ঢাকার পথে রওয়ানা হয়েছে।


আজ বুধবার দুপুর ১২ ঘটিকায় আখাউড়া স্থলবন্দর হয়ে বাংলাদেশে প্রবেশ করে ভারতীয় প্রতিনিধি দল। এদের মধ্যে রয়েছে শ্রী রাকেশ আস্তানা, শ্রী পঙ্কজ কুমার সিং,শ্রী ব্রজেশ কুমার,সুসীল কুমার।এ সময় ভারতীয় প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা জানান বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি আঞ্চলিক কমান্ডার সরাইল নর্থইস্ট ব্রিগেডিয়ার জাকির হোসেন,অধিনায়ক ২৫ বিজিবি লেফটেনেন্ট কর্নেল ইকবাল হোসেন, সেক্টর কমান্ডার এ বি এম মহিউদ্দিন প্রমূখ। এসময় আইসিপিতে ২৫ বিজিবির পক্ষ থেকে সালামি প্রদান করা হয় ।

দু’দেশের বিজিবি ও বিএসএফ মহাপরিচালক (ডিজি) পর্যায়ে ৬ দিনব্যাপী ওই বৈঠকে সীমান্ত হত্যা ছাড়াও সীমান্তে মাদক চোরাচালান, নিষিদ্ধ ও ক্ষতিকারক ওষুধ এবং অস্ত্র-গোলাবারুদ ভারত থেকে বাংলাদেশে প্রবেশ রোধসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় আলোচনা হবে। বেশি প্রাধান্য পাবে সীমান্ত হত্যা। নির্ভরযোগ্য সূত্রে এসব তথ্য জানাগেছে।


Facebook Comments Box


Posted ১১:৩০ পূর্বাহ্ণ | বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com