বুধবার ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

করোনাকালে বিজয়নগরের চম্পকনগর হাইস্কুলে ভুঁড়িভোজের আয়োজন

  |   বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০ | 1491 বার পঠিত | প্রিন্ট

করোনাকালে বিজয়নগরের চম্পকনগর হাইস্কুলে ভুঁড়িভোজের আয়োজন

বিজয়নগর প্রতিনিধি:

মহামারী করোনা ভাইরাস এর ভয়াল থাবায় সারা বিশ্ব যখন থর থর করে কাঁপছে বাংলাদেশ ও অনেক প্রাণহানি ঘটছে এর মধ্যেই চলছে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে চম্পকনগর মডেল হাই স্কুলের মধ্যে রসনাতৃপ্তির আয়োজন।


ম্যানেজিং কমিটি স্বাস্থ্যবিধি কে উপেক্ষা করে প্রায় শতাধিক ব্যক্তির দেশীয় কৈ মাছের ভুনা ও হাসির মাংসের ভুড়ি ভোজনের আয়োজন বিদ্যালয় কতৃপক্ষের!

গতকাল (১৫ই জুলাই) রোজ বুধবার উপজেলার চম্পকনগর মডেল উচ্চ বিদ্যালয়ের ভবনে ম্যানেজিং কমিটির মিটিং এর নামে বিদ্যালয়েরর রসনাতৃপ্তির আয়োজনে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সভাপতি, সদস্যবৃন্দ, শিক্ষকবৃন্দ, এলাকার রাজনৈতিক ব্যক্তিবর্গ, চম্পকনগর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যনচ,চম্পকনগরমডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মোস্তুফা কামাল উদ্দিন চৌধুরীর কাছে এমন আয়োজন কিসের, তাহা মুঠোফোনে জানতে চাইলে তিনি, প্রথমে রূঢ় ভাষায় সাংবাদিককে প্রশ্ন করেন বাড়ি কোথায়, স্যারের নাম জানতে চাইলে তিনি এড়িয়ে যান, এবং আজ আমি ব্রাহ্মণবাড়িয়া যাচ্ছি শনিবার দিন আপনি স্কুলে আসবেন সরাসরি কথা বলবো এ বলে ফোন রেখে দেন।


এ ব্যাপারে স্থানীয় জনসাধারণ নাম প্রকাশে অনিচ্ছুক অনেকের সাথে কথা বললে তারা দুঃখ প্রকাশ করেন এবং করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি না মেনে স্কুলের টাকায় এমন আয়োজনের নিন্দা ও প্রতিবাদ জানায়।এই বিষয় যথাযথ কতৃপক্ষের দৃষ্টি কামনা করেন।

চম্পকনগর নগর মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ শহিদুল হক চৌধুরীর সাথে যোগাযোগ করলে উনার স্ত্রী রেহানা বেগম চৌধুরী ফোন রিসিভ করে জানান আগামী কোরবানি ঈদের গরুর বাজারের বিষয়ে স্কুলের বাজার কমিটি, স্কুলের সবাই ও স্থানীয় নেতৃবৃন্দ আলোচনা করতে বসছিল।এ উপলক্ষ্যে খাবারের আয়োজন করাছি আমি নিজ হাতে। খাবারের বিষয়ে, তিনি জানান কৈ মাছের ভুনা এবং খাসির মাংসের আয়োজন করা হয় এ রসনা তৃপ্তিতে।


চম্পকনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হামিদুর রহমান হামদু বলেন, এই প্রোগ্রামটি বিদ্যালয়ের নতুন ম্যানেজিং কমিটির করেছে।প্রধান শিক্ষক আমাকে দাওয়াত করায় আমি উপস্থিত হয়েছি।এটার ভাল মন্দ প্রধান শিক্ষককে জিজ্ঞাস করেন সেটা নিয়ম না মেনে এমন করল কেন।উপজেলা নির্বাহী কর্মকর্তা ভারপ্রাপ্ত মোহাম্মদ মাহবুবুর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকতা মিলন কৃষ্ণ হালদার এ বিষয়ে আমাকে এভাবে অবহিত করেন যে, চম্পকনগর অস্থায়ী বাজার কমিটি এ ভূরি ভোজনের আয়োজন করেন, কিন্তু এ মহামারী করোনা প্রাদুর্ভাবের সময় এ আয়োজন সত্যিই দুঃখজনক আমি এ বিষয়ে আরো খোঁজখবর নিয়ে এর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

Facebook Comments Box

Posted ৫:২০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com