বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

কসবায় প্রবাসীর স্ত্রীকে উত্যক্ত করায় যুবকের কারাদন্ড

  |   বুধবার, ২৬ আগস্ট ২০২০ | 626 বার পঠিত | প্রিন্ট

কসবায় প্রবাসীর স্ত্রীকে উত্যক্ত করায় যুবকের কারাদন্ড

কসবা প্রতিনিধি

ব্রাক্ষণবাড়িয়ার কসবায় প্রবাসীর স্ত্রীকে উত্যক্ত করার দায়ে ভ্রাম্যমান আদালতে আলআমিন (৩০) নামে এক বিবাহীত যুবককে ১৫দিনের কারাদন্ড ও ৩ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।


আজ বুধবার (২৬ আগষ্ট) দুপুরে সিডিসি স্কুলের সামনে প্রকাশ্যে এ দন্ড প্রদান করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) হাছিবা খান।

জানা যায়, উপজেলার কাইমপুর গ্রামের আবদুল আলীমের পুত্র আলআমিন দীর্ঘদিন যাবত একই গ্রামের এক প্রবাসীর স্ত্রীকে উত্যক্ত করে আসছিলো। পরে ওই প্রবাসীর স্ত্রী এ ব্যাপারে কসবা থানায় একটি সাধারন ডাইরী করলে মঙ্গলবার বিকেল ওই উত্যক্তকারীকে পুলিশ পৌরশহর থেকে আটক করে।


বুধবার দুপুরে ভ্রাম্যমান আদালতের নিকট আল্আমিন তার দোষ স্বীকার করেন। পরে ভ্রাম্যমান আদালত তাকে জেল ও জরিমানা প্রদান করেন। পুলিশ আলআমিনকে বুধবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভু’মি) হাছিবা খান বলেন,এক প্রবাসীর স্ত্রীকে উত্যক্ত করার দায়ে আলআমিন নামক এক যুবককে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জেল ও জরিমানা রায় প্রদান করা হয়েছে।


Facebook Comments Box

Posted ২:০৬ অপরাহ্ণ | বুধবার, ২৬ আগস্ট ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com