বৃহস্পতিবার ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>

চাঁদাবাজি,ছিনতাই,মাদক,সন্ত্রাস ও মজুদদারির বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি -গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রীর

রওনক ইসলাম   |   রবিবার, ২৮ জানুয়ারি ২০২৪ | 78 বার পঠিত | প্রিন্ট

চাঁদাবাজি,ছিনতাই,মাদক,সন্ত্রাস ও মজুদদারির বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি -গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রীর

চাঁদাবাজির,ছিনতাই,মাদক,সন্ত্রাস ও অবৈধ মজুদদারির বিরুদ্ধে হুঁশিয়ার উচ্চারণ করেছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র,আ,ম,উবায়দুল মোকতাদির চৌধুরী।তিনি বলেন ব্রাহ্মণবাড়িয়ায় চাঁদাবাজি ছিনতাই ও সন্ত্রাসের কোন স্থান নেই।শনিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে জেলা আওয়ামীলীগের দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, পবিত্র রমজান মাসে কোন প্রকার অবৈধ মজুদদারি সহ্য করা হবে না।দ্রব্যমূল্য নিয়ে কেউ খেলাধুলা করলে রেখাই পাবেন না।রমজানে দ্রব্যমূল্য নিয়ে কারশাজী করলে জরিমানা নয় সরাসরি জেলে পাঠানো হবে।রমজান মাসকে আমরা সবকিছু থেকে মুক্ত রাখতে চাই।


মন্ত্রী আরো বলেন,মাদক ব্যবসায়ীদের কে বলতে চাই, আপনাদের কারণে যুব সমাজ ধ্বংসের পথে যাচ্ছে। আমি তাদেরকে ধ্বংসের পথে যেতে দিতে পারি না। তাই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নিয়ে কাজ করা হবে।

বিএনপিকে হুঁশিয়ারি করে গণপূর্ত মন্ত্রী বলেন,আপনারা বহু চেষ্টা করেছিলেন নির্বাচন বানচাল করার জন্য। কিন্তু আপনারা ব্যর্থ হয়েছেন।আন্দোলনের নামে আগুন সন্ত্রাস করলে, লাঠিসোটা নিয়ে বের হলে সেটা আপনাদের জন্য মঙ্গল ডেকে আনবে না। জনগণের শান্তি বিঘ্নিত হয় এমন কোন কাজ আমরা করতে দেব না।


ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. হেলাল উদ্দিনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য সৈয়দ এ. কে. একরামুজ্জামান, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য মো. মঈন উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী,মন্ত্রীর সহধর্মিণী মাউশির সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন প্রমুখ।

Facebook Comments Box


Posted ৫:৩০ অপরাহ্ণ | রবিবার, ২৮ জানুয়ারি ২০২৪

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com