বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

তাহেরীর মাদক ও কিশোর গ্যাংবিরোধী সভা বন্ধ করে দিয়েছে পুলিশ

  |   বুধবার, ০৯ সেপ্টেম্বর ২০২০ | 745 বার পঠিত | প্রিন্ট

তাহেরীর মাদক ও কিশোর গ্যাংবিরোধী সভা বন্ধ করে দিয়েছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক:

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে ইসলামি বক্তা মুফতি গিয়াস উদ্দিন আত-তাহেরীর মাদক ও কিশোর গ্যাংবিরোধী সভা। বুধবার (৯ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চাপুইর গ্রামে সভাস্থলে গিয়ে সভা বন্ধ করে দেয় পুলিশ। করোনাভাইরাসের কারণে গণজমায়েত নিষিদ্ধ থাকায় সভা বন্ধ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।


তবে মুফতি তাহেরীর দাবি- করোনাভাইরাসের কারণে ছোট পরিসরেই সভার আয়োজন করা হয়েছিল।

খোঁজ নিয়ে জানা গেছে, চাপুইর গ্রামে মুফতি গিয়াস উদ্দিন আত-তাহেরীর বাসভবনের সামনে খোলা জায়গায় ‘দাওয়াতে ঈমানী বাংলাদেশ’ নামে একটি সংগঠন মাদক ও কিশোর গ্যাংবিরোধী সভার আয়োজন করে। তাহেরী নিজেই এ সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। সভায় মাছিহাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিনুল হক পাভেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু পুলিশ সভা বন্ধ করে দেয়ায় চেয়ারম্যান সভাস্থলে আসেননি।


 

বেলা ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সোহরাব হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল সভা বন্ধ করতে বলে। করোনাভাইরাসের কারণে গণজমায়েত করা যাবে না বলে জানান এসআই সোহরাব। এ ঘটনায় সভায় আগতদের মধ্যে ক্ষোভ ছড়িয়ে পড়ে।


মুফতি গিয়াস উদ্দিন আত-তাহেরী বলেন, আমাদের এলাকায় মাদক ছড়িয়ে পড়েছে, যার জন্য মাদকবিরোধী সভা করা খুবই প্রয়োজন মনে করেছি। যে কিশোররা পড়ালেখা করে দেশ ও জাতির কল্যাণ করবে তারা কিশোর গ্যাং তৈরি করছে। তাদেরকে সচেতন করার জন্য এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে মাদক ও কিশোর গ্যাংবিরোধী সভার আয়োজন করেছিলাম।

 

তিনি আরও বলেন, করোনাভাইরাসের কারণে আমরা ছোট পরিসরে সভার আয়োজন করেছিলাম। কিন্তু প্রশাসন থেকে নিষেধ করা হয়েছে। প্রশাসন আমাদের আশ্বস্ত করেছে- পরবর্তীতে তারাও এ অনুষ্ঠানে থাকবে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সোহরাব হোসেন জানান, করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকারিভাবে গণজমায়েত নিষিদ্ধ রয়েছে। সেজন্য তাহেরীর সভা বন্ধ রাখার জন্য বলা হয়েছে।

Facebook Comments Box

Posted ১০:০৩ পূর্বাহ্ণ | বুধবার, ০৯ সেপ্টেম্বর ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com