সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

বর্তমান সরকার নারীদের অধিকার প্রতিষ্ঠা করেছেন-আইনমন্ত্রী……

  |   শুক্রবার, ২৭ জুলাই ২০১৮ | 3478 বার পঠিত | প্রিন্ট

বর্তমান সরকার নারীদের অধিকার প্রতিষ্ঠা করেছেন-আইনমন্ত্রী……

মোঃ সাইফুল ইসলামঃ বিএনপি ও জাতীয়পার্টির শাসন আমলে নারীদের কোন অধিকার ছিল না। বর্তমান সরকার নারীদের অধিকার প্রতিষ্ঠা করেছেন। সারা বিশ্বে এখন বাংলাদেশের নারীদের সম্মান করে  বলে মন্তব্য করেছেন আইনমনন্ত্রী আনিসুল হক।

আজ শুক্রবার দুপুর ১২ টায় আখাউড়া উপজেলা’র নাছরীন নবী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আখাউড়া মহিলা আওয়ামীলীগের আয়োজিত সমাবেশে প্রধান অতিথী’র বক্তোব্য তিনি এ মন্তব্য করেন। আখাউড়া উপজেলা মহিলা আওয়ামীলীগ এ সমাবেশের আয়োজন করেন। মন্ত্রী আরও বলেন, খালেদা ও এরশাদের সময় নারীদের কোন পরিচয় ছিল না। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ-হাসিনা বাংলাদেশের নারীদের পরিচয় দিয়েছেন।


খালেদা জিয়ার সমালোচনা করে মন্ত্রী বলেন, খালেদা জিয়া এতিম এর টাকা আত্মসাদ করে জেলেগিয়ে দূড়নাম কূড়িয়েছেন। তার দুই ছেলে দেশের টাকা লুট-পাট করে বিদেশে পালিয়েছেন এটায় খালেদা জিয়ার পরিচয়। আর বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিচয় হল তার ছেলে সজিব ওয়াজেদ জয় ডিজিটাল বাংলাদেশ গড়ার অন্যতম কারিগর।

সমাবেশে আগত মহিলাদের উদ্দেশ্য মন্ত্রী বলেন, আপনারা বিগত সময়ে বিএনপি ও জামায়াত এর তান্ডব দেখেছেন তারা বাংলাদেশকে বিশ্বাস করে না। তারা পাকিস্তানে বিশ্বাসী তালেবান ও আইএস এর দেশ হলো তাদের দেশ। বাংলাদেশ রক্ষার জন্য আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়ন এর ধারা অব্যাহত রাখার জন্য উক্ত সমাবেশে উপস্থিত সকলকে আহবান জানান।


আখাউড়া উপজেলা মহিলা আওয়ামীলীগ এর সভাপতি মঞ্জুয়ারা বেগম এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগ এ আহবায়ক জয়নাল আবেদীন, আইনমন্ত্রীর একান্ত সচিব মোঃ রাশেদুল কায়সার জীবন, আখাউড়া উপজেলা আওয়ামীলীগে এর যুগ্ম আহবায়ক আবুল কাশেম ভূইয়া,আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সামছুজ্জামান, আখাউড়া দক্ষিণ ইউনিয়ন এর চেয়ারম্যান মোহাম্মদ জালাল উদ্দিন, আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তানজিল শাহ্ তচ্ছন সহ প্রমূখ।

আখাউড়া উপজেলা মহিলা আওয়ামীলীগ এর সাধারণ-সম্পাদিকা মোছাঃ পিয়ারা আক্তার পিওনা’র পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন শায়লা আক্তার বিথী, মাহমুদা আক্তার রুবী, শাকিলা সুলতানা ভূলন।


Facebook Comments Box

Posted ৮:২০ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৭ জুলাই ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com